ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ

আলো সাংস্কৃতিক সংসদ’র সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৭ সেপ্টেম্বর ২০২৪, ১:২৭ অপরাহ্ণ

Link Copied!

মুহাম্মদ রিদুয়ানুল হক জিসান,
উখিয়া থেকেঃ

আমরা প্রত্যেক শুভাকাঙ্ক্ষী ও উপজেলার সম্মানিত উপদেষ্টা মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের সুন্দর পরামর্শ ও সার্বিক সহযোগিতার মাধ্যমে সুন্দর ভাবে সাহিত্যে ও সাংস্কৃতিক কার্যক্রম সম্পূর্ণ করতে পেরেছি। আমরা শতাব্দী সাংস্কৃতিক সংসদ কক্সবাজার এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যে আমাদের পরবর্তী ধাপে যাওয়ার সুযোগ করে দেওয়ার জন্য।আলো সাংস্কৃতিক সংসদ উখিয়া একটি সুস্থ ধারার সংস্কৃতিকে লালন করে।যেখানে বাধ্যযন্ত্র ছাড়া কিছু সম্ভব না সেখানে আমরা বাদ্যযন্ত্র কে বিন্যাস করতে বদ্ধ পরিকর।

আমি পরিচালক হিসেবে আলো সাংস্কৃতিক সংসদের সকল সিনিয়র নেতৃবৃন্দ, সদস্য বৃন্দু, শিল্পী, কবি,লেখক ও সাহিত্যকদের বিশেষ ভাবে স্বরণ করছি। যাদের অক্লান্ত পরিশ্রমে শিল্পী সংগ্রহ ও ক্ষুদে কবিদের খুজে বের করতে সক্ষম হয়েছি। বিচারকদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।আপনাদের দক্ষতা ও সৃজনশীলতার মাধ্যমে সুন্দর ভাবে কাজটি শেষ করেছেন।এই কাজের জন্য হয়তো আপনাদের যথাযত মূল্যায়ণ করতে পারি নাই, তবে দুনিয়ার থেকে আখেরাতে পুরুষ্কার সর্বোত্তম পুরুষ্কার অবধারিত।

প্রতিযোগিতায় জয় ও পরাজয় উভয় থাকবে।কিছু পরাজয় মানব জাতিকে একটি সুনালী সুন্দরের সন্ধান দিয়ে থাকে।আর কিছু বিজয় আমাদের জন্য প্রেরণা হয়ে থাকবে।এই বিজয়ের মাধ্যমে আপনাদের উপরে আরো দায়িত্ব বেড়ে গেলো।এখন থেকে সমাজের প্রতিটি সংস্কৃতিবান লোকদের খুজে বের করবেন।আশা করছি আমরাই সফল হব ইনশাআল্লাহ।

আলো সাংস্কৃতিক সংসদ উখিয়া এর প্রোগ্রাম বাস্থবায়ন করতে গিয়ে হয়তো সকলের মন রক্ষা করতে পারি নাই। তাই পরিচালক হিসেবে সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।আগামীতে আপনার সুন্দর পরামর্শ গুলোকে কাজে লাগিয়ে আরো বৃহৎ পরিকল্পনা হাতে নিব ইনশাআল্লাহ। আমরা আপনাদের আশ্বস্ত করছি যে, সুস্থ সংস্কৃতি প্রতিটি মানুষের কাছে পৌঁছে দেওয়ার।এই জনপদের যে কোন ইসলামি সংস্কৃতিতে আমরা অবধান রাখার চেষ্টা করবো ইনশাআল্লাহ। তাই আসুন সুন্দর এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে অন্যদের উৎসাহিত করি।

42 Views

আরও পড়ুন

চলে গেলেন কবি মার্জেনা চৌধুরী

হিন্দু সম্প্রদায়ের মানুষেরা আমাদের আমানত, তা‌দের রক্ষা কর‌তে হ‌বে- মির্জা ফখরুল

গ্রামাঞ্চলে বাড়ছে অপচিকিৎসা, দায়ী কে?

মানবতার দেয়াল এখন মৌলভীবাজারে

গণঅভ্যুত্থানের যোদ্ধা শহীদ আবু সাঈদ

ইসলামপুরে জলবায়ু পরিবর্তন প্রশিক্ষণ অনুষ্ঠিত 

জামালপুরে আদম ব্যবসায়ী হায়দার খাঁ’র শাস্তির দাবিতে মানববন্ধন

মিয়ানমার লালদ্বীপ থেকে টেকনাফ স্থলবন্দরে দুটি গুলি এসে পড়লো

ড্রপ এ তামাক বিরোধী ক্যাম্পেইনে তরুণ প্রতিনিধিদের অ্যাডভোকেসি বিষয়ক ২য় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে জুবায়েদ-মীম

ড.রেজাউল কবির লোহাগাড়া বার আউলিয়া কলেজের সভাপতি মনোনীত

ঘুমধুমে কাঠ বোঝাই টলি উল্টে নিহত এক, আহত ২ !!