ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

জগন্নাথপুর নির্বাচনে ২ প্রার্থীর প্রত্যাহার ॥ আ.লীগে স্বস্তি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৮ পূর্বাহ্ণ

Link Copied!

জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে নির্বাচনে ২ প্রার্থী তাঁদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এ ঘটনায় স্থানীয় আ.লীগে স্বস্তি ফিরে এসেছে।
আগামী ১৪ অক্টোবর জগন্নাথপুর উপজেলার ৩নং মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ২২ সেপ্টেম্বর রোববার প্রার্থীতা প্রত্যাহারের তারিখে উপজেলা নির্বাচন অফিসে চেয়ারম্যান পদে ১ ও নারী ইউপি সদস্য পদে ১ সহ মোট ২ জন প্রার্থী তাদের প্রার্থীরা প্রত্যাহার করেছেন। প্রত্যাহারকারী প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে মিরপুর ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ও দলীয় বিদ্রোহী প্রার্থী আতিকুর রহমান এবং ৪, ৫, ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য সুন্দর মালা। জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুজিবুর রহমান প্রার্থীদের প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এমতাবস্থায় নির্বাচনে চেয়ারম্যান পদে ৬, সংরক্ষিত ৩টি ওয়ার্ড থেকে নারী ইউপি সদস্য পদে ১১ ও ৯টি ওয়ার্ড থেকে সাধারণ ইউপি সদস্য পদে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। আগামী ২৩ সেপ্টেম্বর সোমবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হবে। প্রতীক পাওয়ার পর প্রার্থী ও তাদের সমর্থকরা নিজেদের বিজয় নিশ্চিতের লক্ষে নির্বাচন যুদ্ধে ঝাঁপিয়ে পড়বেন।

এদিকে-চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান বলেন, যেহেতু আ.লীগের রাজনীতি করি, বিধায় দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করে দলীয় প্রতীক নৌকার মাঝি আবদুল কাদিরকে সমর্থন জানিয়ে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছি। এ সময় উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, সাবেক ইউপি সদস্য এমেল মিয়া, হারুন মিয়া, যুবলীগ নেতা রওশন আলী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জামাল সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ স্বস্তি প্রকাশ করে বলেন, দলীয় সিদ্ধান্তকে মেনে নিয়ে আতিকুর রহমান তার প্রার্থীতা প্রত্যাহার করায় আমাদের দলীয় প্রার্থী আবদুল কাদিরের বিজয় অনেকটা সহজ হয়েছে। #

3 Views

আরও পড়ুন

চবি গ্রীন ভয়েস ও এসডোর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান ও ব্র্যান্ড অডিট সম্পন্ন।

নীলফামারী ডিমলায় ভুঁয়া পরীক্ষার্থীর কারাদণ্ড।

কাপাসিয়ায় বিভিন্ন অভিযোগে মিনি পেট্রোল পাম্পের মালিককে জরিমানা

মাওঃ আবদুল গফুর নীতিবোধ, নৈতিকতা, ইসলামী মূল্যবোধ ও আদর্শকে সঙ্গী করে আমৃত্যু পথ চলেছেন

দোয়ারাবাজারে মীনা দিবস উদযাপন

মুন্সীগঞ্জ পৌর যুবদল নেতা হত্যার প্রতিবাদে লোহাগাড়া যুবদলের বিক্ষোভ মিছিল

জবির ছাত্রী হলে অগ্নি নির্বাপক প্রশিক্ষণ

অনিয়মিত ইউরোপ ফেরতদের প্রতি অপবাদ ও বৈষম্য কমাতে সিফারের মাইগ্র্যান্ট প্রোজেক্ট

আন্তঃবিশ্ববিদ্যালয় ওয়াটারপোলো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঢাবি

দেশব্যাপী উদযাপিত হল আইডিয়া ফ্রাইডে মিল এর ৫০তম সপ্তাহ

সামাজিক সংগঠন কি এবং কেন?

রাজনীতি করতে চান ইলিয়াস কাঞ্চন, হতে চান মন্ত্রীও