ঢাকাশুক্রবার , ২১ জুনe ২০২৪
  1. সর্বশেষ

বিজিসিটিইউবিতে ব্যবসায় প্রশাসনের সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ নভেম্বর ২০১৯, ৩:৪৬ পূর্বাহ্ণ

Link Copied!

ক‌্যাম্পাস সংবাদদাতা :

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসনের উদ্যোগে “ কনটেম্পোরারি ইস্যুস অব সাপ্লাই চেইন ম্যানেজম্যান্ট” (Contemporary issues of Supply Chain Management) বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত।
সোমবার (১১ নভেম্বর) ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর রনজিত কুমার দে এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।
উক্ত ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী, কীনোট স্পীকার হিসেবে উপস্থিত ছিলেন বিএসআরএম গ্রুপের সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের সোর্সিং এন্ড এনালেটিক্স ইনচার্জ জসিম উদ্দীন আহমদ চৌধুরী।
আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক ও কো-অর্ডিনেটর ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন।
প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, ‘‘ সমগ্র বিশ্বে আজ আধুনিকায়ন এবং তথ্য নির্ভরতার কারনে সুনির্দিষ্ট ব্যবস্থাপনার মাধ্যমে আজ বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। একটি প্রতিষ্ঠান পরিচালনার ক্ষেত্রে বিভিন্ন ব্যক্তি, মাধ্যম জড়িত। বর্তমান সময়ে প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য আপনাকে গ্রাহকের চাহিদা পরিপূর্ণ করতে হবে এবং তা করতে হবে একটি সুষম এবং সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে। এই সকল বিষয় যাতে ছাত্র-ছাত্রীরা প্রশিক্ষিত এবং সংশ্লিষ্ট বিভাগের অভিজ্ঞ ব্যক্তিদের মাধ্যমে জানতে পারে তার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ছাত্র-ছাত্রীদের জন্য বিভিন্ন বিষয় ভিত্তিক সেমিনার ও ওয়ার্কশপের আয়োজন করছে।
ব্যবসায় প্রশাসন অনুষদের প্রভাষক ধীমান বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত ওয়ার্কশপে ব্যবসায় প্রশাসন অনুষদের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করে।

110 Views

আরও পড়ুন

রূপগঞ্জ পৌরসভা নির্বাচন : সহিংসতার আশঙ্কায় স্থানীয়রা

কুতুবদিয়ায় ফরহাদ হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

রামুতে স্বামী -স্ত্রীকে রাতের অন্ধকারে জবাই করে হত্যা।

সাজেকে পরিবহন শ্রমিক হত্যাকারীদের গ্রেফতারসহ ৩ দফা আল্টিমেটাম ঘোষণা

কোরবানির গরু নিয়ে বাড়ি ফেরা হলোনা সাংবাদিকের নাতি দোহার

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ৯ জনের মৃত্যু

কালীগন্জে নবনির্মিত ব্রীজ নিয়ে এলাকাবাসীর চরম দুর্ভোগ

কোরআনের আলোকে কোরবানির ১০ শিক্ষা

বাবা দিবসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভাবনা

ছাত্রদলের ২৬০ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইন্সট্রাক্টরগণের যথাযথ মূল্যায়ন ও পদায়ন জরুরি -জুবায়েদ মোস্তফা

দোয়ারাবাজারে ভারিবর্ষণ ও পাহাড়ি ঢলে একাধিক স্থানে বেড়িবাঁধ ভাঙ্গন যোগাযোগ বিচ্ছিন্ন : ব্যাপক ক্ষয়ক্ষতি