ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

শান্তিগঞ্জের দরগাপাশা ইউনিয়ন বিএনপি’র কর্মীসভা অনুষ্টিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ণ

Link Copied!

মোঃ আবু সঈদ,স্টাফ রিপোর্টারঃ

শান্তিগঞ্জের দরগাপাশা ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৯ সেপ্টেম্বর) বিকাল ৪ ঘটিকায় শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের বাংলা বাজারে এই সভা অনুষ্ঠিত হয়।

দরগাপাশা ইউনিয়ন বিএনপি নেতা মোঃ আবদুল হেকিমের সভাপতিত্বে ও দরগাপাশা ইউনিয়ন যুবদলের সভাপতি ছালিক আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রিয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিন।

বক্তব্যে আনছার উদ্দিন বলেন, ‘স্বৈরাচার খুনি হাসিনা গত ১৬ বছরে দেশকে লুটপাট করে দেউলিয়া করে দিয়েছে। দেশে গুম, খুন ও নির্যাতনের সংস্কৃতি চালু করে দেশকে ধ্বংস করে দিয়েছে। গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যূত্থানে শেখ হাসিনার পতন ঘটেছে। দেশে ছাত্র-জনতা সমর্থিত অন্তর্বর্তী সরকার প্রতিষ্ঠিত হয়েছে। আমাদের নেতা তারেক রহমান অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করার নির্দেশনা দিয়েছেন। আমরা সেই নির্দেশনা পালন করবো। দেশের শৃঙ্খলা বজায় রাখতে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সকল নেতৃবৃন্দ কাজ করে যাবেন। বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ যদি দখল,লুটপাট করে তাকে ধরে স্থানীয় বিএনপি’র সাথে যোগাযোগ করে আইনে সোপর্দ করবেন।’

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ উপজেলা বিএনপির প্রধান উপদেষ্ঠা ও হাওর বাঁচাও আন্দোলন শান্তিগঞ্জ উপজেলা কমিটির সভাপতি হাজী জালাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক নূর আলী, শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি লুৎফুর রহমান,সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবাদুর রহমান এবাদ, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান জায়গীরদার খোকন।

সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপি নেতা জিল্লুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-আহ্বায়ক হোসাইন আহমদ, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক রঞ্জিত সূত্রধর, যুগ্ম-আহ্বায়ক ফরিদ আহমদ, সদস্য শহিদুল ইসলাম মুন্সি, শিমুলবাঁক ইউনিয়ন যুবদলের সভাপতি মুহিবুর রহমান মানিক, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার চৌধুরী, উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি ডা. জিল্লুর রহমান, যুবদল নেতা সিজিল আহমদ রনি, দরগাপাশা ইউনিয়ন বিএনপি নেতা আখতারুজ্জামান বাবুল, হোসাইন আহমদ, নজরুল ইসলাম,আবদুল মুমিন, দরগাপাশা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি শফিক উদ্দিন, যুবদল নেতা আলাউদ্দিন আলাল, দরগাপাশা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক ওবায়দুল করিম মাছুম, উপজেলা যুবদল নেতা আনোয়ার হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি শাহিদ মিয়া, দরগাপাশা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি সাদিকুর রহমান সাদিক, সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রদল নেতা আবু তাহের ইমন, দরগাপাশা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সিদ্দিকুর রহমান পাপ্পু, ছাত্রদল নেতা আল আমিন, যুবরাজ চৌধুরী ও ইমাদ হোসেন ইমন।

এর আগে দরগাপাশা ইউনিয়ন বিএনপির প্রয়াত সাধারণ সম্পাদক আবদুল হামিদ ও ৬ নং ওয়ার্ড যুবদলের প্রয়াত সভাপতি জিলু উদ্দিন স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল করেছেন দরগাপাশা ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠন।

স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন- শান্তিগঞ্জ উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা প হাওর বাঁচাও আন্দোলন শান্তিগঞ্জ উপজেলা কমিটির সভাপতি হাজী জালাল উদ্দিন। উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ওবায়দুল করিম মাসুমের পরিচালনায় স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রিয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিন। সভা শেষে বিএনপির প্রয়াত এই দুই নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী দেলোয়ার হোসেন।

এসময় দরগাপাশা ইউনিয়ন যুবদলের সহ সভাপতি শামসুদ্দিন, যুগ্ম সম্পাদক লিটন তালুকদার, তাজ উদ্দিন খায়রুজ্জামান মামুন, প্রচার সম্পাদক ফারুক মিয়া, যুবদল নেতা এলখাছ মিয়া, ছব্বির আহমদ, মজির উদ্দিন, আনোয়ার হোসেন, এবাদ রহমান, মশাহিদ,আজিজুল হক, দরগাপাশা ইউনিয়ন ছাত্রদল নেতা ইমাদ উদ্দিন, ছাদিকুর রহমান, জাহেদ আলম, ঈসমাইল আহমদ, ওলিউর রহামান, মোশাররফ হোসেন রুপন মিয়া ও রিজুল আহমদসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

53 Views

আরও পড়ুন

চলে গেলেন কবি মার্জেনা চৌধুরী

হিন্দু সম্প্রদায়ের মানুষেরা আমাদের আমানত, তা‌দের রক্ষা কর‌তে হ‌বে- মির্জা ফখরুল

গ্রামাঞ্চলে বাড়ছে অপচিকিৎসা, দায়ী কে?

মানবতার দেয়াল এখন মৌলভীবাজারে

গণঅভ্যুত্থানের যোদ্ধা শহীদ আবু সাঈদ

ইসলামপুরে জলবায়ু পরিবর্তন প্রশিক্ষণ অনুষ্ঠিত 

জামালপুরে আদম ব্যবসায়ী হায়দার খাঁ’র শাস্তির দাবিতে মানববন্ধন

মিয়ানমার লালদ্বীপ থেকে টেকনাফ স্থলবন্দরে দুটি গুলি এসে পড়লো

ড্রপ এ তামাক বিরোধী ক্যাম্পেইনে তরুণ প্রতিনিধিদের অ্যাডভোকেসি বিষয়ক ২য় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের নেতৃত্বে জুবায়েদ-মীম

ড.রেজাউল কবির লোহাগাড়া বার আউলিয়া কলেজের সভাপতি মনোনীত

ঘুমধুমে কাঠ বোঝাই টলি উল্টে নিহত এক, আহত ২ !!