ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

বিএনপি ভারতবিরোধী কথাবার্তা বলে টিকে থাকতে চায়: হানিফ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৭ জুন ২০২৪, ৫:২৬ অপরাহ্ণ

Link Copied!

তৌফিক হাসান (তানজিম)কুষ্টিয়া

ভারতকে বেশি সুবিধা দিতে যেয়ে দেশে যে ন্যায্য হিস্যা, সেই হিস্যা থেকে সরকার জনগণকে বঞ্চিত করছে বিএনপি – নেতাদের এমন অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি সবসময় পলিটিক্যাল স্ট্যান্ডবাজি করে রাজনীতিতে টিকে থাকতে চায়। সস্তা জনপ্রিয়তা অর্জনের জন্য বিএনপি ভারতবিরোধী সেন্টিমেন্ট গড়ে তোলার একটা চেষ্টা করছে।

এই ধরনের অযৌক্তিক কথা বলে লাভ নেই। ভারত আমাদের বন্ধুপ্রতিম রাষ্ট্র, আমরা আমাদের প্রতিবেশীসহ সকল দেশের সঙ্গে সুসম্পর্ক রেখে দেশকে এগিয়ে নিতে চাই।

হানিফ আরো বলেন, একটা দেশের সাথে আরেকটা দেশের পারস্পরিক সহযোগীতা থাকবে এটা নীতিবাচক কিছু হতে পারেনা। রাজনীতির স্বার্থে বিএনপি ভারতবিরোধী কথাবার্তা বলে রাজনীতি ও জনগণের মধ্যে টিকে থাকতে চায়।

জিয়াউর রহমানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছিল, একই ভাবে বেগম খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে মিথ্যা মামলায় সাজা দিয়ে হত্যার পরিকল্পনা করা হচ্ছে – বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, জিয়াউর রহমান হত্যার পর তার স্ত্রী বেগম খালেদা জিয়া দুই-দুইবার প্রধানমন্ত্রী ছিলেন। তখন কেন জিয়াউর রহমান হত্যার বিচার করেননি। তার সন্তানরা কেন হত্যার বিচার চায় নাই। আগে এই বিষয়টা জনগণের কাছে পরিষ্কার করা উচিৎ। তাহলে বোঝা যাবে জিয়াউর রহমান পরিকল্পিত হত্যাকাণ্ড হয়েছিল কেন হয়েছিল – এটা জাতির সামনে মুখোশ উন্মোচিত হওয়া উচিৎ। বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে স্বভাবিক জীবনে ফিরে আসুক, এমনটাও প্রার্থনা করেন হানিফ।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা উন্নয় ও সম্বনয় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ। এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ এহেতেশাম রেজা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসগর আলিসহ জেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

92 Views

আরও পড়ুন

ইসলামপুরে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত ম’র’দেহ উদ্ধার

কোটা নিয়ে হাইকোর্টের ‍পূর্ণাঙ্গ রায় প্রকাশ

পুলিশি বাঁধা উপেক্ষা করে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান সম্পন্ন

আনোয়ারায় যুবলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

আদালত ও পুলিশের কথা না মানলে ক্ষমতা প্রয়োগ করা হবে : হুঁশিয়ারি ডিবি কমিশনার হারুনের

কোটা আন্দোলন নিয়ে ছাত্রলীগের নতুন কর্মসূচী

কোটা সংস্কার আন্দোলনে বুটেক্সে শিক্ষার্থীরা

শার্শা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুর রহিম সরদার 

ইসলামপুরে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বর্ষা

হঠাৎ পরিদর্শনে সিভিল সার্জন ; আনোয়ারায় উপজেলা হাসপাতালে অনুপস্থিত ১১ চিকিৎসক