ঢাকাবুধবার , ১৬ অক্টোবর ২০২৪
  1. সর্বশেষ

শান্তিগঞ্জে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামী খুন-পরিবারে শোকের মাতম

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১২ অক্টোবর ২০২৪, ৪:০১ অপরাহ্ণ

Link Copied!

মোঃ আবু সঈদ,স্টাফ রিপোর্টারঃ

শান্তিগঞ্জে স্ত্রীর পরকীয়ার জেরে ৩ সন্তানের জনক দিনমজুর দিলোয়ার হোসেন (৪৩) নামক যুবক খুন হয়েছেন। নিহত যুবক উপজেলার জয়কলস ইউনিয়নের কামরুপদলং গ্রামের নিম্বর আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ১১ অক্টোবর দিবাগত রাতে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহতের কোন বসত বাড়ী না থাকায় কামরুপদলং গ্রামের মস্তাই মিয়ার বাংলো বাড়ীতে ছেলে সন্তান নিয়ে থাকতেন তিনি এবং দিনমজুরের কাজ করে সংসার চালাতেন।

শুক্রবার প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন তিনি। রাতের কোন এক সময়ে অজ্ঞাতনামা কে বা কাহারা দিলোয়ারের মাথায় কয়েকটি চুরিকাঘাত করে বিছানা থেকে মেঝেতে ফেলে মৃত্যু নিশ্চিত করার পর চলে যায়। শনিবার সকাল ৭ টায় পান্তা ভাত নিয়ে তাহার সাবেক স্ত্রী ঘরে ঢুকে দেখেন লাশ হয়ে মাটিতে দিলোয়ারের নিথর দেহ পড়ে রয়েছে। এই সময় সুরচিৎকার দিলে পার্শবর্তী লোকজন জড়ো হয়ে লাশ দেখতে পেয়ে শান্তিগঞ্জ থানায় খবর দিলে থানা পুলিশ তাহার লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পরিবারিক সূত্রে আরও জানা যায়, নিহত দিলোয়ার হোসেন বিগত ১৫ বছর পূর্বে সুনামগঞ্জ সদর থানার আফতাবনগর ইউনিয়নের আলমপুর গ্রামের রশিদ আলীর মেয়ে তারাবানুকে বিয়ে করেন। বিয়ের পর তাদের ঔরসে দুই মেয়ে ও এক ছেলের জন্ম হয়। তিন সন্তানের জন্মের পর তারাবানু পরকীয়ায় আসক্ত হন উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মাধব আলীর ছেলে জাহাঙ্গীর আলমের সাথে। বিষয়টি জানাজানি হলে বিগত ৫ বছর পূর্বে প্রেমিকের সাথে পালিয়ে যান তারাবানু। ৫ বছর পর বিগত ৭ অক্টোবর পূনরায় চলে আসেন সাবেক স্বামীর বাড়ীতে।

সামাজিকভাবে ২য় বার ১৩ অক্টোবর সাবেক স্বামীকে বিয়ে করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেন। এই খবর পেয়ে প্রেমিক সিএনজি চালক জাহাঙ্গীর দুই দিন আগে কামরুপদলং গ্রামে এসে তারাবানুর কাছে তাহার রেখে দেওয়া মোবাইল ফোনের সিম নিতে চান। কিন্তু ইতিমধ্যে দিলোয়ার হোসেন উক্ত সিমটি ভেঙ্গে ফেলেছেন বলে তারাবানু তাকে জানিয়ে দেন। পরিবারের এবং গ্রামের অনেকেরই ধারণা তারাবানু পূনরায় সাবেক স্বামীর কাছে চলে আসার জের ধরেই সহ্য করতে না পেরে তাহার প্রেমিক রাগে ক্ষোভে এই নির্মম খুনের ঘটনাটি ঘটিয়েছেন।

এই মর্মান্তিক খুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শান্তিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান জেলা বিএনপির সহ সভাপতি মোঃ ফারুক আহমদ, কেন্দ্রীয় যুবদলের সাবেক জলবায়ু বিষয়ক সম্পাদক জেলা বিএনপির সহ সভাপতি আনছার উদ্দিন। বিএনপির এই দুই সিনিয়র নেতা সহ এলাকাবাসী ও নিহতের পরিবারের লোকজন আইন শৃংখলা বাহিনীর কাছে জোর দাবী জানিয়েছেন দ্রুত প্রকৃত খুনীদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকরাম আলী জানান, খবর পেয়ে আমি সহ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি। ঘটনার সাথে জড়িত প্রকৃত খুনীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

65 Views

আরও পড়ুন

চিলাহাটিতে বিএনপির জন সমাবেশ অনুষ্ঠিত

ফেনীতে টমটম চালক হত্যা: গ্রেপ্তার হলেন সোনাগাজীর সাবেক এমপি রহিম উল্লাহ

জামায়াত আমীরের সাথে অস্ট্রেলিয়ান হাই কমিশনার(ভারপ্রাপ্ত) মিস. নার্দিয়া সিম্পসন’র সৌজন্য সাক্ষাত

ইসলামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে শান্তিগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা 

শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব 

পটিয়া প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম এর ইন্তেকাল

শার্শার পূজা মন্ডপ পরিদর্শন করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট

দোয়ারাবাজারে পূজা মন্ডপ পরিদর্শনে মিজান চৌধুরী

সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান-কচ্ছপিয়ায় যুবসমাজের উদ্দেশ্যে লুৎফুর রহমান কাজল

সংবিধানে ইসলামী শিক্ষা সন্নিবেশ করতে হবে: পীর সাহেব দেওনা

শার্শায় পুজামন্ডব পরিদর্শনে ইউএনও কাজী নাজিব হাসান