ঢাকাশনিবার , ৫ অক্টোবর ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল, সাধারণ সম্পাদক অধ্যাপক লিটন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৫ অক্টোবর ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ণ

Link Copied!

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা:

গাজীপুরের কাপাসিয়া প্রেসক্লাবের পুরানো কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করা হয়েছে। ৪ অক্টোবর শুক্রবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে সদস্যদের উপস্থিতিতে এক বিশেষ সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

গত ৫ আগস্ট আওয়ামীলীগ সরকার পতনের পর কাপাসিয়ায় কর্মরত সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে ১৩ আগস্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। পরে আহবায়ক কমিটির সদস্য এবং পুরাতন ও নতুন সদস্যদের সমন্বয়ে ১৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে শুক্রবার বিকালে আহবায়ক এফ এম কামাল হোসেনের সভাপতিত্বে এক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রেসক্লাবের উপদেষ্টা ও সমঝোতা সমন্বয়কারী নজরুল ইসলাম নতুন কার্যকরী কমিটির কর্মকর্তাদের নাম ঘোষণা করেন।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৈনিক সমকাল পত্রিকার সিটিপি বিভাগের কর্মকর্তা মহসীন খান বকুল।
সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক বাংলার কাপাসিয়া প্রতিনিধি এফ এম কামাল হোসেনকে সভাপতি, দৈনিক কালবেলার কাপাসিয়া প্রতিনিধি জাকির হোসেন চৌধুরী কামালকে সহ সভাপতি, দৈনিক ইনকিলাবের কাপাসিয়া সংবাদদাতা অধ্যাপক শামসুল হুদা লিটনকে সাধারণ সম্পাদক, দৈনিক সমকালের কাপাসিয়া প্রতিনিধি মো.আ.কাইয়ুমকে যুগ্ম সম্পাদক, দৈনিক আমাদের অর্থনীতির কাপাসিয়া প্রতিনিধি বেলায়েত হোসেন শামীমকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক প্রতিদিনের সংবাদের কাপাসিয়া প্রতিনিধি সফিকুল আলম সবুজকে কোষাধ্যক্ষ, দৈনিক নয়া দিগন্তের কাপাসিয়া সংবাদদাতা মোঃ আবু সাঈদকে দপ্তর সম্পাদক, দৈনিক আজকের পত্রিকার কাপাসিয়া প্রতিনিধি আনিসুল ইসলামকে প্রচার সম্পাদক, দৈনিক যুগান্তরের কাপাসিয়া প্রতিনিধি মোঃ খোরশেদ আলমকে ক্রীড়া সম্পাদক, কার্যনির্বাহী সদস্য হিসাবে দৈনিক সমকালের সিটিপি বিভাগের মহসীন খান বকুল, দৈনিক আমার সংবাদের কাপাসিয়া প্রতিনিধি সঞ্জীব কুমার দাস, দৈনিক ইত্তেফাকের কাপাসিয়া সংবাদদাতা সাইফুল ইসলাম শাহীন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শেখ সফিউদ্দিন জিন্নাহ ও দৈনিক দেশ রূপান্তরের কাপাসিয়া প্রতিনিধি তপন বিশ্বাসসহ ১৪ জনকে নির্বাচিত ঘোষণা করা হয়। বাকী তিনটি পদ নতুন সদ্স্য অন্তর্ভুক্তির পর পূরণ করা হবে। নতুন কার্য্যকরী কমিটির পরবর্তী সভায় উপকমিটির মাধ্যমে আরো নতুন সদস্য নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে নেতৃবৃন্দ জানান।

71 Views

আরও পড়ুন

কাপাসিয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: সভাপতি এফ এম কামাল, সাধারণ সম্পাদক অধ্যাপক লিটন

শহিদদেরকে কোনো দলীয় ভিত্তিতে ভাগ করতে চাই না। শহিদরা জাতির সম্পদ- আমীরে জামায়াত

টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরের নিম্নাঞ্চল প্লাবিত, বিপদ সীমার ওপরে নদীর পানি

দোয়ারাবাজারে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পদত্যাগ করলেন বুটেক্সের উপাচার্য

সাইফুল ইসলামের কবিতা: প্রকৃতির ছবি

কক্সবাজারে ব্যবসায়ীকে মারধর ও টাকা ছিনতাই: থানায় অভিযোগ

আগামী ১১ অক্টোবর বিশাল কর্মি সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কক্সবাজারের পিএমখালীতে খাল দখল মুক্ত করলেন ইউএনও

বৈষম্য মুক্ত সমাজ প্রতিষ্ঠায় রাসূলুল্লাহর (স:) আদর্শই একমাত্র পথ

রাষ্ট্রসংস্কার, রাজনৈতিক সংস্কার ও গণতন্ত্র

শান্তিগঞ্জে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়