ঢাকামঙ্গলবার , ২৩ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

জলাবদ্ধতা এলাকায় চেয়ারম্যান কুদরত আলীর তত্ত্বাবধানে নতুন সড়ক নির্মাণ কাজ উদ্বোধন

প্রতিবেদক
নিউজ এডিটর
৪ জুলাই ২০২২, ১১:৪০ অপরাহ্ণ

Link Copied!

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুর সদর এলাকায় অল্প বৃষ্টিতে জলাবদ্ধতা সমস্যা নিরসন করে চেয়ারম্যান কুদরত আলী সরাসরি নিজ তত্ত্বাবধানে নতুন ইট বেষ্টিত সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করেছে। সোমবার (৪ জুলাই) সকালে সড়ক পরিদর্শন করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে এ সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করেন জনবান্ধব এই চেয়ারম্যান। প্রায় দুইশত পরিবার বসবাসের এই এলাকার সড়ক দীর্ঘ দিন নিচু ও খানাখন্দ অবস্থায় অত্যন্ত ঝুঁকিপূর্ণ ছিলো।

স্থানীয় বাসিন্দা মো: আলমগীর হোসেন জানায়, এই সড়কে ব্যাপক দুর্ভোগ পোহাতে হতো আমাদের। চলাচল করাই যেতো না এই সড়কে। দ্রুত এই সড়ক নতুন নির্মাণের জন্য চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং এই সড়কের গুরুত্ব ও বেহাল অবস্থা সম্পর্কে যথাযথ কর্তৃপক্ষের নিকট বস্তুুনিষ্ঠ প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরায় সাংবাদিক আজিজুল হক বাবু ও ইউসুফ হোসেন লেনিন কে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: কুদরত আলী বলেন, আমার নির্বাচনী প্রতিশ্রুতি ছিলো নাগরপুরবাসীর জনদুর্ভোগ দূর করা। এই সিও অফিস-কেন্দ্রীয় মন্দির সড়ক ব্যাপক গুরুত্বপূর্ণ একটি সড়ক। এখানে নতুন সড়ক নির্মাণের ফলে মন্দিরে যাতায়াত সুবিধা ও স্থানীয় এলাকাবাসীর জীবন মান উন্নয়ন সাধিত হবে।

উল্লেখ্য, নাগরপুর বাস স্ট্যান্ড সংলগ্ন মামুদনগর ভূমি অফিস (পুরাতন সিও অফিস) এর পাশ দিয়ে একটি সরু সড়ক সরাসরি সল্প সময়ে নাগরপুর কেন্দ্রীয় মন্দির, পুরাতন গরুর হাট ও সদর ইউনিয়ন পরিষদ সংযোগ করেছে। পূজা আসলেই এই সড়কে যাতায়াত ব্যস্ততা বেড়ে যায় দ্বিগুণ। জন গুরুত্বপূর্ণ প্রায় ২ কি.মি এই সড়কে রিক্সা বা ভ্যান চলাচল কষ্টসাধ্য ছিলো এবং সামান্য বৃষ্টিতে এই সড়কে ব্যাপক জলাবদ্ধতা বিরাজ করতো।

131 Views

আরও পড়ুন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন

নৈরাজ্য সৃষ্টিকারীদের বাকল না তোলে হলে ফিরবে না ইবি ছাত্রলীগ

বাইশারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ করাত কল সহ ৪ ব্যবসায়ীকে জরিমানা !!

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র গ্রেফতার

যশোরের শ্রেষ্ঠ ওসি হলেন বেনাপোল থানার ওসি সুমন 

রক্তাক্ত ক্যাম্পাস

কোটার খোটা