ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় এগিয়ে রায়হান
কাহারোলের সুন্দরপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছাত্রলীগ নেতা আবু রায়হান

প্রতিবেদক
নিউজ এডিটর
১৬ নভেম্বর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

কেন্দ্রীয় দলীয় কার্যালয় থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থীদের চতুর্থ ধাপের মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। ফরম বিতরণের চতুর্থ দিনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন নৌকা প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী মুজিববাদের কর্মী আবু রায়হান।

দিনাজপুরের কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের তৎকালীন সময়ে ইউনিয়নের প্রেসিডেন্ট সমাজ উদ্দিন সরকারের ছোট ভাই একিন উদ্দিন সরকারের ছোট নাতি।পারিবারের সদস্যরা এলাকায় মুক্তিযোদ্ধের সময় বঙ্গবন্ধুর ডাকে অবস্থান নেন এবং খানসেনারা পরিবারের সদস্যদের উপর নির্যাতন করেন।

সেই সাথে নিজ উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলাসহ অসহায় ব্যাক্তিদের পাশে থেকেছেন পরিবারের লোকেরা।

শুক্রবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করা যায় এবং নির্ধারিত সময়ের মধ্যে স্বাস্থ্য বিধি মেনে প্রার্থী নিজেই আবেদন ফরম জমা দেন।
রায়হান ছাত্রলীগের বীরগঞ্জ কলেজ শাখা’র কর্মী ও দিনাজপুর সরকারি কলেজ শাখার সক্রিয় কর্মী,বর্তমানে তিনি ইউনিয়ন
ছাত্রলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে সাধারণ শিক্ষার্থী ও সাধারণ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের প্রত্যাশায় অনেকেই মনোনয়ন ফরম নিয়েছেন। পরবর্তী সময়ে কেন্দ্র যাচাই-বাছাই শেষে নৌকা প্রতীকের প্রার্থীর নাম ঘোষণা করবে।

নিউজ ভিশনের সাথে একান্ত সাক্ষাতে ছাত্রনেতা আবু রায়হান বলেন, জননেত্রী শেখ হাসিনা আপা এলাকার সাধারণ কর্মী ও সাধারণ জনগণের কথা বিবেচনা করে প্রতীক দিলে অবশ্যই মুজিববাদের কর্মী হিসেবে আপা’র প্রত্যাশা অনুযায়ী এলাকার সাধারণ জনগণের মুখে হাসি ফুটাতে পারবো,সেই সাথে এলাকায় এক ধরনের পরিচ্ছন্ন রাজনৈতিক পরিবেশ ফিরে পাবে,ইনশাআল্লাহ।

বর্তমানে ছাত্রনেতা আবু রায়হান এলাকায় একটি আলোচিত নাম। তরুণ এই ছাত্রনেতার নির্বাচনী মাঠে নেমে যাওয়ায় অনেক প্রার্থীর দুঃশ্চিন্তার কারণ হয়ে গেছে।
দীর্ঘদিন ধরে মাঠ পর্যায়ে চষে বেড়ালেও এই তরুণ ছাত্রনেতার নাম স্থানীয় সংগঠন কেন্দ্রে পাঠানো তালিকায় আবু রায়হানের নাম বাদ দেন বলে বিশ্বস্থ সুত্রে জানা যায়।
ফলে ছাত্র সমাজের মাঝে বিপরীত প্রতিক্রিয়া দেখা যায়।
তারা চায় তরুণ ও উদীয়মান ছাত্রলীগ নেতা রায়হান নির্বাচনী মাঠে বেশ জনপ্রিয়। নেত্রী যদি তারণ্য নির্ভর জনপ্রতিনিধি নির্বাচিত হোক সেটা চান তাহলে আবু রায়হানের জনপ্রিয়তায় এগিয়ে থাকবেন।
সবার একটাই কথা তারণ্যের প্রথম ভোট নৌকায় দিব এবং তা তরুণ ছাত্রলীগ নেতা আবু রায়হানকে।
এলাকার ছাত্র, যুবক ও সর্বস্তরের মন জয় করা এই ছাত্রনেতাকে নৌকার মনোনয়ন দিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করেছেন।।

451 Views

আরও পড়ুন