ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

ব্লাড ক্যান্সারে আক্রান্ত শরিয়ত কে উল্লাহ বাঁচা‌তে সহ‌যো‌গিতার আ‌বেদন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১০ জুলাই ২০২৪, ১০:২৮ অপরাহ্ণ

Link Copied!

শরিয়ত উল্লাহ কক্সবাজার জেলার রামু উপজেলার ৮নং ইউনিয়নের অন্তর্গত ৯নং কাইম্যারঘোনা ওয়ার্ডের বাসিন্দা আবদুল হক-তাহেরা বেগম দম্পতির পাঁচ সন্তানের কনিষ্ঠ সন্তান। নিম্নবিত্ত পরিবারের ডানপিটে ছেলেটা ‘অ্যাকিউট লিম্ফোব্লাস্টিক লিউকেমিয়া’ নামক মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের হেমাটোলজি (রক্ত রোগ) বিভাগে ঝুঁকিপূর্ণ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

ডাক্তারের ভাষ্যমতে, দেশ ও বিদেশ থেকে করা সকল পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টের ভিত্তিতে তার অবস্থা খুবই আশঙ্কাজনক। তাকে বাঁচাতে হলে দ্রুত উন্নত চিকিৎসা দিতে হবে। তার জন্য দরকার হবে ১০-১৫ লক্ষ টাকা।
তার বাবা একজন চায়ের দোকানদার, পরিবারের একমাত্র উপার্জনকারী ইতোমধ্যে ক্যান্সারের ব্যায়বহুল টেস্ট, ঔষুধ ও সেবার ব্যবস্থা করতে গিয়ে পরিবার নিঃশ্ব হয়ে পড়েছে।
বর্তমান সে ক্যান্সার স্টেজ-৩ এ রয়েছে। অতিদ্রুত তাকে পাওয়ারফুল কেমোথেরাপি দিতে না পারলে বাঁচানো অসম্ভব বলা হচ্ছে। ম্যারো ট্রান্সপ্লান্ট, থেরাপি ইত্যাদি ক্যান্সারের ব্যায়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া নিঃস্ব পরিবারের পক্ষে প্রায় অসম্ভব।

উপরিউক্ত ব্যয়বহুল চিকিৎসার কথা বিবেচনা করে শরিয়ত উল্লাহর পরিবার মানবিক ভাইদের সম্মিলিত আন্তরিক সাহায্য-সহযোগিতার আশা করছে। অর্থাভাবে ইতোমধ্যেই তার চিকিৎসা ব্যয় প্রায় স্থবির হয়ে পড়েছে। মানবিক ভাইদের সাধ্যমতো ক্ষুদ্র সহযোগিতা হয়তো তার বেঁচে থাকার আশা জাগাবে। নিঃস্ব, দরিদ্র পরিবারের মা-বাবাকে বিধ্বস্ত মনে মহান আল্লাহর দিকে তাকিয়ে তাকা ছাড়া আর উপায় নাই। তাই, মা-বাবা সমাজের সব শ্রেণীর মানুষ ও মানবিক প্রতিষ্ঠানের কাছে করজোড়ে সাহায্যের আবেদন জানাচ্ছেন।

সহযোগিতার জন্য যোগাযোগ:
আব্দুল হক (পিতা)
+8801819-633126 (বিকাশ)
আতহার নূর (ভাই)
+8801851234051 (বিকাশ, নগদ, রকেট)
ব্যাংক একাউন্ট নাম্বার- 016612200015655, বড় ভাই, রিয়াজ উদ্দিন, চকবাজার ব্রাঞ্চ, চট্টগ্রাম। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।

37 Views

আরও পড়ুন

ইসলামপুরে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত ম’র’দেহ উদ্ধার

কোটা নিয়ে হাইকোর্টের ‍পূর্ণাঙ্গ রায় প্রকাশ

পুলিশি বাঁধা উপেক্ষা করে রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি প্রদান সম্পন্ন

আনোয়ারায় যুবলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

আদালত ও পুলিশের কথা না মানলে ক্ষমতা প্রয়োগ করা হবে : হুঁশিয়ারি ডিবি কমিশনার হারুনের

কোটা আন্দোলন নিয়ে ছাত্রলীগের নতুন কর্মসূচী

কোটা সংস্কার আন্দোলনে বুটেক্সে শিক্ষার্থীরা

শার্শা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুর রহিম সরদার 

ইসলামপুরে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বর্ষা

হঠাৎ পরিদর্শনে সিভিল সার্জন ; আনোয়ারায় উপজেলা হাসপাতালে অনুপস্থিত ১১ চিকিৎসক