ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

জগন্নাথপুর নির্বাচনে ২ প্রার্থীর প্রত্যাহার ॥ আ.লীগে স্বস্তি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৮ পূর্বাহ্ণ

Link Copied!

জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে নির্বাচনে ২ প্রার্থী তাঁদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এ ঘটনায় স্থানীয় আ.লীগে স্বস্তি ফিরে এসেছে।
আগামী ১৪ অক্টোবর জগন্নাথপুর উপজেলার ৩নং মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ২২ সেপ্টেম্বর রোববার প্রার্থীতা প্রত্যাহারের তারিখে উপজেলা নির্বাচন অফিসে চেয়ারম্যান পদে ১ ও নারী ইউপি সদস্য পদে ১ সহ মোট ২ জন প্রার্থী তাদের প্রার্থীরা প্রত্যাহার করেছেন। প্রত্যাহারকারী প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে মিরপুর ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ও দলীয় বিদ্রোহী প্রার্থী আতিকুর রহমান এবং ৪, ৫, ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য সুন্দর মালা। জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুজিবুর রহমান প্রার্থীদের প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এমতাবস্থায় নির্বাচনে চেয়ারম্যান পদে ৬, সংরক্ষিত ৩টি ওয়ার্ড থেকে নারী ইউপি সদস্য পদে ১১ ও ৯টি ওয়ার্ড থেকে সাধারণ ইউপি সদস্য পদে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। আগামী ২৩ সেপ্টেম্বর সোমবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হবে। প্রতীক পাওয়ার পর প্রার্থী ও তাদের সমর্থকরা নিজেদের বিজয় নিশ্চিতের লক্ষে নির্বাচন যুদ্ধে ঝাঁপিয়ে পড়বেন।

এদিকে-চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান বলেন, যেহেতু আ.লীগের রাজনীতি করি, বিধায় দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করে দলীয় প্রতীক নৌকার মাঝি আবদুল কাদিরকে সমর্থন জানিয়ে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছি। এ সময় উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, সাবেক ইউপি সদস্য এমেল মিয়া, হারুন মিয়া, যুবলীগ নেতা রওশন আলী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জামাল সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ স্বস্তি প্রকাশ করে বলেন, দলীয় সিদ্ধান্তকে মেনে নিয়ে আতিকুর রহমান তার প্রার্থীতা প্রত্যাহার করায় আমাদের দলীয় প্রার্থী আবদুল কাদিরের বিজয় অনেকটা সহজ হয়েছে। #

253 Views

আরও পড়ুন

শান্তিগঞ্জ প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

জাতীয় সাংবাদিক সংস্থা কক্সবাজার জেলা কমিটির মতবিনিময়

ফটিকছড়িতে ছাত্র অধিকার পরিষদের আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

শিক্ষার্থীদের বের করে ছাত্রদলের জবির হল দখল

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরি আলোচনা সভা সম্পন্ন

শান্তিগঞ্জে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ

শান্তিগঞ্জে ১০ শ্রেণীর শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক সম্পাদক শাহীনকে সংবর্ধনা প্রদান 

জামালপুরে আওয়ামী নেতা বাবুল ক্ষমতাকে পুঁজি করে সম্পদের পাহাড় গড়েছেন

ক্ষুদ্র পাট ব্যবসায়ী ধর্মমন্ত্রী হয়ে হাজার কোটি টাকার মালিক, রয়েছেন আত্মগোপনে 

সরকার পতনের এক মাসপূর্তিতে শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদী মার্চ অনুষ্ঠিত

শেরপুরে সরকারি আবাসনে বসবাসকারী হিজড়াদের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন