ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

কাপাসিয়ায় নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রতিবেদক
নিউজ এডিটর
২১ মে ২০২৩, ৯:১৭ পূর্বাহ্ণ

Link Copied!

শামসুল হুদা লিটন:

গাজীপুরের কাপাসিয়া থানা অপরাধ ও মাদক মুক্ত করার লক্ষ্যে নবাগত ওসি লুৎফুল কবিরের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ মে) সকালে কাপাসিয়া থানা মিলনায়তনে নবাগত ওসি লুৎফুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,কাপাসিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জীব কুমার দাস,প্রেসক্লাবের সাবেক সভাপতি এফ এম কামাল,প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক ইত্তেফাক উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম (শাহীন) প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন (শামীম),দৈনিক ভোরের কাগজ উপজেলা প্রতিনিধি নূরুল আমিন শিকদার,মাইটিভি উপজেলা প্রতিনিধি মজিবুর রহমান,দৈনিক সমকাল প্রতিনিধি আব্দুল কাইয়ুম , শরীফুল আলম সবুজ, দেশ বাংলা কান্ট্রি এডিটর গোলাম সারোয়ার, সাংবাদিক আকরাম হোসেন রিপন, আকরাম হোসেন হিরন, মাহবুবুর রহমান, মাসুদ শেখ সহ উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

নবাগত ওসি লুৎফুল কবির বলেন,সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক মিলে দেশের মানুষের জন্য কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন,বাল্যবিবাহ,চাঁদাবাজি, কিশোরগ্যাং ও ইপতিজিংসহ সব অপরাধমূলক কর্মকাণ্ড কমে যাবে। তিনি আরও বলেন, মাদক নির্মূলে জিরো টলারেন্সসহ সমাজে অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে সাংবাদিকদের তথ্য প্রদানের আহ্বান জানান। অপরাধ মুক্ত একটি মডেল উপজেলায় পরিণত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এ-সময় সাংবাদিক নেতারা বলেন,আমরা গণমুখী সাংবাদিকতা ও উন্নয়নশীল সাংবাদিকতায় বিশ্বাস করি। এরই ধারাবাহিকতায় আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের গুরুত্বপূর্ণ ভূমিকার পাশাপাশি সাংবাদিকদের ও দায়িত্ব রয়েছে পুলিশকে ইতিবাচক কাজে সহযোগিতা করা।

271 Views

আরও পড়ুন

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে