ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন শেরপুর জেলা বারের নির্বাচিত নেতৃবৃন্দ

প্রতিবেদক
নিউজ এডিটর
২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১:২৯ পূর্বাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল
শেরপুর জেলা প্রতিনিধিঃ

সদ্য অনুষ্ঠিত শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচনে বিজয়ী হওয়া আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

২৬ ফেব্রুয়ারি রবিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ওই শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

শ্রদ্ধাঞ্জলি অর্পণকালে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডু, জেলা আইনজীবী সমিতির বিদায়ী সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, নবনির্বাচিত সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজ উদ্দিন মুন্না, সহ-সভাপতি এ্যাডভোকেট হরিদাস সাহা ও এ্যাডভোকেট মোহাম্মদ রোকনুজ্জামান রোকন, সহ-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোহাম্মদ খোরশেদ আলম ও এ্যাডভোকেট মোহাম্মদ রেদওয়ানুল হক আবীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাডভোকেট মো. আশরাফুজ্জামান অডিটর এ্যাডভোকেট পলাশ কুমার নন্দী এবং নির্বাহী সদস্য এ্যাডভোকেট এম চাঁন মিয়া সরকার, সিনিয়র আইনজীবী শক্তিপদ পাল, এ্যাডভোকেট মঞ্জুরুল হাসান শাহীন, এ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী, এ্যাডভোকেট শিবলু দাস, এ্যাডভোকেট এরশাদ আলী লিটন, এ্যাডভোকেট জান্নাতুল ফেরদৌস শিবলী, এ্যাডভোকেট সঞ্জীব বিকাশ সাহা কৃষ্ণসহ অন্যান্য আইনজীবীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে ১৩ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদে সাধারণ সম্পাদকসহ ৮ পদ পেয়ে সংখ্যাগরিষ্ঠতা লাভ করে আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। আর সভাপতিসহ অন্য ৫ পদে জয়লাভ করে বিএনপি ও সমমনাদের সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।

341 Views

আরও পড়ুন

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু