ঢাকাশনিবার , ১৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।

প্রতিবেদক
নিউজ এডিটর
৪ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ণ

Link Copied!

জৈন্তাপুর উপজেলা প্রতিনিধি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপে জৈন্তাপুর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক চুড়ান্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২রা মে) বেলা ১১:০০ ঘটিকায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক সিলেট (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেনের কার্যালয়ে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৭ জন প্রার্থীদের মাঝে নির্বচনী প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা উম্মে সালিক রুমাইয়া, সিনিয়র সহকারী কমিশনার ( রেভিনিউ ডেপুটি কালেক্টর, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা) রিপা মনি দেবী।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

চেয়ারম্যান পদে এম লিয়াকত আলি আনারস প্রতীক, কামাল আহমদ ঘোড়া, রোটারিয়ান আব্দুল গফফার চৌধুরী খসরু কাপপিরিচ,ইসমাইল আলি আশিক দোয়াত কলম ও আলহাজ্ব হোসাইন আহমদ মোটর সাইকেল প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পুরুষ ৮ জনের মধ্যে আবদুল খালিক টিয়া, মাওলানা কবির চশমা,এডভোকেট মাসুক উদ্দিন তালা,আবদুল হক বৈদ্যুতিক বাল্ব, নজরুল ইসলাম উড়োজাহাজ, শংকর দাস বই,বশির উদ্দিন এম এ মাইক, শাহাদ উদ্দিন সাদ্দাম টিউবয়েল প্রতীক পেয়েছেন।

৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়মতি রানী প্রজাপতি, পারভিন আক্তার ফুটবল, পলিনা রহমান সেলাই মেশিন ও মোছা: সুনারা বেগম কলস প্রতীক পেয়েছেন।

এ সময় জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন উপস্থিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নির্বাচনী আচরণবীধি নিয়ে নির্দেশনামুলক বক্তব্য ও লিফলেট প্রদান করেন। আগামী ২১শে মে সকাল ৮:০০ ঘটিকা থেকে বিকেল ৪:০০ ঘটিকা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

24 Views

আরও পড়ুন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান