ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ মে ২০২৪, ২:২২ পূর্বাহ্ণ

Link Copied!

মো: মোমিন খান, স্টাফ রিপোর্টার (বগুড়া) ঃ

বগুড়ার আদমদীঘি উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহে/২৪ এর ফলাফল ঘোষনা করা হয়েছে। ঘোষিত ফলাফলে আদমদীঘি আইপিজে পাইলট উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেনির ছাত্রী সাংবাদিক হাফিজার রহমানের নাতনী হুমাইরা তাসফিয়া মিথিলা উপজেলার শ্রেষ্ট শিক্ষার্থী।
আদমদীঘি আইপিজে পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনজু আরা বেগমকে শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান, রহিম উদ্দীন ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমানকে কলেজ পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান, মাদরাসা পর্যায়ে ধামাইল ঘোড়াদহ ছিদ্দিকীয়া দাখিল মাদরাসার সুপার রহমতুল্ল্যাাহ ও সান্তাহার কারিগরি কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলামকে শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান হিসাবে ঘোষনা করা হয়েছে। গত মঙ্গলবার (৩০ এপ্রিল) আদমদীঘি উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ/২৪ উদযাপন কমিটির সভাপতি উপজেলা নির্বাহি অফিসার রুমানা আফরোজ এই ফলাফল ঘোষনা করেন।

এ ছাড়া আদমদীঘি উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহনে শ্রেনি ভিক্তিক ক,খ, গ ও ঘ গ্রæপে বিষয় ভিক্তিক বিভিন্ন ইভেন্টে ৩৬জন শিক্ষার্থিকে বিজয়ী ঘোষনা করা হয়।

অপরদিকে মাধ্যমিক পর্যায়ে সান্তাহার বিপি স্কুলের সহকারি শিক্ষীকা মুক্তা রানী, কলেজ পর্যায়ে শহীদ আহসানুল হক কলেজের সহকারি অধ্যাপক রবিউল ইসলাম রবিন, ও সান্তাহার মহিলা কলেজের শরীর চর্চা শিক্ষক আসমাউল হুসনাকে শ্রেষ্ট শ্রেনি শিক্ষক হিসাবে নির্বাচিত করা হয়। শিক্ষা সপ্তাহে আদমদীঘি আইপিজে উচ্চবিদ্যালয়, ধামাইল ঘোড়াদহ ছিদ্দিকীয়া দাখিল মাদরাসা, সান্তাহার সরকারি কলেজ ও সান্তাহার কারিগরি কলেজকে উপজেলার শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে নির্বাচিত করা হয়েছে।

42 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল