ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
  1. সর্বশেষ

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২ মে ২০২৪, ৭:০৬ অপরাহ্ণ

Link Copied!

চট্টগ্রাম প্রতিনিধিঃ

গতকাল ১ লা মে, কোটা সংস্কার আন্দোলন এর প্লাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, চট্টগ্রাম উত্তর জেলা শাখার ২০২৪-২৫ সেশনের কমিটি ঘোষিত হয়েছে।

সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব সাক্ষরিত এক বিবৃতিতে ২২ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটি প্রকাশ করা হয়।

নবগঠিত কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন ফটিকছড়ির রবিউল হাসান তানজিম,সাধারণ সম্পাদকের দায়িত্বে হাটহাজারী উপজেলার সাবিত চৌধুরী।

অন্যান্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সুমন, দপ্তর সম্পাদক রাশেল তালুকদার, অর্থ সম্পাদক সৈয়দ মোঃ সাকিব,প্রচার সম্পাদকের দায়িত্ব পেয়েছেন হাফেজ মোঃ নুরুল আবছার।

এছাড়াও কমিটিতে সিনিয়র সহসভাপতির দায়িত্ব পেয়েছেন সীতাকুণ্ডের নিশিতা নিশি,অন্য সহসভাপতি মিরসরাই উপজেলার সাবেক আহবায়ক সালাউদ্দিন, হাটহাজারী উপজেলার সাবেক আহবায়ক সাদেকিন সাইফ মুসা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রাংগুনিয়ার আবু সুফিয়ান,উপ-দপ্তর সম্পাদকে সন্দ্বীপের মুসলিম উদ্দিন বাবু দায়িত্ব পেয়েছেন।

গত ১লা মে প্রকাশিত কমিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানান জেলা মহানগর ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

ছাত্র অধিকার পরিষদ, চট্টগ্রাম উত্তর জেলার নবগঠিত কমিটির সভাপতি রবিউল হাসান তানজিম বলেন, শিক্ষা, অধিকার, প্রগতির ধারক ও বাহক,মেধাবীদের প্রাণের ঠিকানা দেশের একমাত্র বিপ্লবোত্তর সংগঠন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ দলীয় লেজুড়বৃত্তির বাইরে এসে মহান মুক্তিযুদ্ধের অঙ্গীকার সাম্য,মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার ভিত্তিক কার্যকর গণতান্ত্রিক ও কল্যাণমূলক রাষ্ট্র বির্নিমানে দেশ জুড়ে কাজ করে যাচ্ছে। আগামী দিনে চট্টগ্রাম উত্তর জেলার ছাত্র সমাজকে সৎ,দক্ষ ও দেশপ্রমী নাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করে যাবে উত্তর জেলা ছাত্র অধিকার পরিষদ।

93 Views

আরও পড়ুন

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে

যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি!

গৃহবধূকে পিটিয়ে হ’ত্যা, স্বামী–শশুড়-শাশুড়ী পলাতক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

আদমদীঘিতে ভোট গ্রহনকারি কর্মকার্তদের প্রশিক্ষন উদ্বোধনী সভায় বগুড়া জেলা প্রশাসক

না ফেরার দেশে চলে গেলেন ইবির গণিত বিভাগের মেধাবী ছাত্রী সামিয়া

বোয়ালখালীতে আগুনে পুড়েছে ৩টি দোকান

কুবি ছাত্রের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল