ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা;মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

প্রতিবেদক
নিউজ এডিটর
১৮ আগস্ট ২০২২, ৮:১৫ অপরাহ্ণ

Link Copied!

পারভেজ সরকার- সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জের সলঙ্গার রাধানগরে গ্রামপ্রধান আব্দুল কাদের বিরুদ্ধে জোঁরপূর্বক ধর্ষনচেষ্টা মামলা শিরোনামে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের জেরে- চ্যানেল এস এর চলনবিল প্রতিনিধি ও হাটিকুমরুল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক জাকির হোসাইন ও তার পরিবারের উপর হামলার অভিযোগ উঠেছে ধর্ষন চেষ্টা মামলার আসামী রাধানগর গ্রামের আব্দুল কাদের ও তার পরিবার বিরুদ্ধে।

এ ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে তা মুহুর্তেই ভাইরাল হয়। সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক জাকির এর উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও হামলা কারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন সাংবাদিক নেতারা।

অভিযোগ সুত্রে জানাযায়, ১৬ই আগষ্ট মঙ্গলবার সকাল ১১টার সময় সাংবাদিক জাকির হোসাইন তার নিজ বাড়ী থেকে কর্মস্থলে যাওয়ার একইগ্রামের আব্দুল কাদেরের বাড়ীর সামনে গেলে গ্রামপ্রধান আব্দুল কাদের,তার ছোট ভাই আব্দুল হাকিম,ছেলে সিরাজুল,ফরিদুল ও তার স্ত্রী রুপা খাতুন বাঁশের লাঠি সোঠা নিয়ে পথ রোধ করে অকথ্য ভাষায় গালি গালাজ করে। মুঠোফোনে এই ঘটনার ভিডিও ধারন করতে নিলে তার উপর হামলা করে প্রভাবশালী কাদের ও তার পরিবারের লোকেরা।

এ সময় সাংবাদিক জাকিরের ডাক চিৎকারে তার বাবা ও মা এগিয়ে আসলে তাদের কেউ বেধরক মারপিট করে একটি বাটন ফোন ও সঙ্গে থাকা একটি হ্যান্ডী ক্যামেরা ছিনিয়ে নেয় কাদের ও তার পরিবারের লোকেরা। স্থানীয়রা এসে গুরতর আহত অবস্থায় সাংবাদিক জাকিরের বাবা মাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

উল্লেখ্য,২৬ জুলাই রাধানগরে গ্রামপ্রধান আব্দুল কাদেরের বিরুদ্ধে-জোরপূর্বক ধর্ষন চেষ্টার করায় সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সলঙ্গা থানার ঘুরকা নতুন পাড়া গ্রামের আব্দুর রহমানে মেয়ে উলুফা খাতুন (৪০) নামের এক মহিলা বাদী হয়ে মামলা করলে,১১, ১২ ও ১৩ই-আগষ্ট সেই সংবাদ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হলে এতেই চটে যায় আব্দুল কাদের বাহিনী।

এঘটনায় হাটিকুমরুল প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাকির হোসাইন বাদী হয়ে সলঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ তদন্ত করে আইনগত পদক্ষেপ নিবেন বলে মুঠোফোনে জানিয়েছেন সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী। #

84 Views

আরও পড়ুন

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু