ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

সান্তাহারে ছয় মাদক সেবীর জেল জরিমানা

প্রতিবেদক
নিউজ এডিটর
২৫ জানুয়ারি ২০২৪, ১:৩৫ পূর্বাহ্ণ

Link Copied!

মো: মোমিন খান, স্টাফ রিপোর্টার (বগুড়া) :

সান্তাহারে মাদক সেবনের দায়ে ছয়জন মাদক সেবীর জেল ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার রুমানা আফরোজ। গতকাল বুধবার (২৪ জানুয়ারী) বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার রুমানা আফরোজা এ রায় দেন।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, গত বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা সান্তাহার পৌরসভা এলাকার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালান। অভিযানে ছয়জন মাদক সেবীকে আটক করার পর নির্বাহি ম্যাজিষ্ট্রেট রুমানা আফরোজ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেন।

দন্ডপ্রাদের মধ্যে নওগাঁ সদরের হালঘোষ পাড়ার রফিকুল ইসলামের ছেলে রায়হান আলী (২৫) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা, একই উপজেলার দাসকান্দি গ্রামের রহিচ উদ্দিনে ছেলে রিমন হোসেন (২০) কে তিন মাসের দন্ড ও ৫০০ টাকা জরিমানা, আদমদীঘি উপজেলার বড় মালশন গ্রামের হবিবর রহমানের ছেলে আরিফ হোসেন (২৯) কে তিন মাসের দন্ড ও ২০০ টাকা, সান্তাহার নিউ কলোনীর টুকুর ছেলে বাপ্পী (২৯) কে এক বছরের দন্ড ও ১০০ টাকা জরিমানা, বড় মালশন গ্রামের আশরাফুল ইসলামের ছেলে বাপ্পী (২৩) কে তিন মাসের দন্ড ও ২০০ টাকা জরিমানা এবং সান্তাহার ঈদগাহ পাড়ার আবু বক্করের ছেলে উজ্জল হোসেন (৪০) কে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০০০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদারতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট রুমানা আফরোজ। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক এসএম এলতাস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান দন্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে।

114 Views

আরও পড়ুন

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু