ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

কক্সবাজারে আওয়ামীলীগের সহযোগী সংগঠন সমুহের যৌথ ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ এপ্রিল ২০২২, ১:৩৪ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃঃ

“বঙ্গবন্ধুর আদর্শে, ভাতৃত্বের বন্ধনে, সুদৃঢ ঐক্যে-জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য” স্লোগানে কক্সবাজার জেলার সহযোগী সংগঠন জেলা যুবলীগ, কৃষকলীগ, তাঁতী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল নেতৃবৃন্দরা বলেন,

একটি সিন্ডিকেটের কাছে জিম্মি কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনগুলো। সেই সিন্ডিকেটের কবল থেকে আমরা মুক্তি চাই। আমরা নিয়মিতভাবে রাজনৈতিক বৈষম্যের শিকার হচ্ছি।

 

বুধবার (২৭ এপ্রিল) বিকাল ৪ টায় হোটেল উপলের জারা কনভেনশন হলে’ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল জেলা মডেল কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

জেলা তাঁতী লীগের সভাপতি আরিফুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, জেলা আওয়ামী লীগের কোন প্রোগ্রামে আমাদের ডাকা হয়না। এতে আমরা আমাদের অধিকার থেকে বঞ্চিত হচ্ছি। সিন্ডিকেটটি জেলা আওয়ামীলীগকে তাদের বাপ-দাদার সম্পত্তি মনে করে। আজ আমরা ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়েছি।

আজকের এই ঐক্য থাকলে আনরা নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে পারবো। সিন্ডিকেটের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে আওয়ামীলীগের সুস্থধারার রাজনীতি প্রতিষ্টা করতে অঙ্গীকারবদ্ধ।

এতে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দীন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম কালু, সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী, যুব মহিলা লীগের সভাপতি আয়েশা সিরাজ, সাধারণ সম্পাদক তাহমিনা হক চৌধুরী লুনা, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা মডেল কৃষকলীগের সহ-সভাপতি আনিসুল হক চৌধুরী ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান প্রমুখ।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন, প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির জেলা সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী ও কোরআন তেলোয়াত করেন কৃষকলীগ নেতা আরিফুল্লাহ নুরী।

এতে সকল সহযোগী সংগঠনের উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকগন সহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

77 Views

আরও পড়ুন

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু