ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ

জবিতে সোসাল ওয়ার্ক অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী

প্রতিবেদক
নিউজ এডিটর
১ অক্টোবর ২০২২, ১১:০৫ পূর্বাহ্ণ

Link Copied!

সুফিয়ান শুভ,জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় এ আনন্দ র‍্যালি মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

সোসাল ওয়ার্ক অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইমরান খান এর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জবি উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্টেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন এবং সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রাজিনা সুলতানা। এছাড়া বিভাগের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক বলেন, বছরে একবার পুনর্মিলন, আড্ডা দেওয়াই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের একমাত্র উদ্দ্যেশ্য নয় বরং সকল ধরনের উন্নয়নে অবদান রাখাতে হবে যেমন, ল্যাবরেটরি করা, যারা টাকার অভাবে পড়াশোনা করতে পারেনা তাদের কে সাহায্য করা, বিভাগের সহায়তা করা, বিভাগের সাথে নেটওয়ার্কিং করা, একটা সেতুবন্ধন করা, নিষ্ঠার সাথে কাজ করা।

এছাড়া তিনি আরো বলেন চাকরি নিয়ে না ভেবে কিভাবে চাকরি তৈরি করা যায়, পদ পদবীর চিন্তা ছেড়ে কিভাবে কাজ করা যায় সে বিষয়ে ভাবাতে হবে। এটাই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাফল্য। আমি বিশ্ববিদ্যালয়ে কি দিলাম সেটা নিয়ে চিন্তা করার সময় এসেছে। আমরা সরকারের ট্যাক্সের টাকায় পড়াশোনা করছি তাই এটাকে মূল্যায়ন করা উচিৎ।

সোসাল ওয়ার্ক অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সার্বিক কাজ সঠিকভাবে পরিচালনার জন্য অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ ইমরান খান একটি রুমের আবেদন করেন।

184 Views

আরও পড়ুন

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু