ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ

চকরিয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাষ্টার্স পড়ুয়া ছাত্রীকে পথরোধ করে বখাটের হামলা

প্রতিবেদক
নিউজ এডিটর
৫ জুলাই ২০২০, ১:২৮ পূর্বাহ্ণ

Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

চকরিয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এবং বখাটের উশৃঙ্খল আচরণ ও উত্যক্তের প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে মাষ্টার্স পড়ুয়া ছাত্রী উম্মে কুলছুম ডালিয়া (২২)কে পথরোধ করে মারধর করেছে বখাটে শোয়াইবুল ইসলাম (২২)। গত ৩জুলাই’২০ইং বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের জমিদারপাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। হামলার শিকার উম্মে কুলছুম ডালিয়া ওই এলাকার আছিউর রহমানের মেয়ে ও কক্সবাজার সরকারি কলেজের মাষ্টার্স পড়ুয়া ছাত্রী ও হামলাকারী বখাটে শোয়াইবুল ইসলাম একই এলাকার মোঃ কালুর পুত্র।

প্রাপ্ত অভিযোগে ও স্থানীয় সূত্র জানায়, কক্সবাজার সরকারি কলেজের মাষ্টার্স পড়ুয়া ছাত্রী উম্মে কুলছুম ডালিয়াকে বিগত ৬মাস পূর্বে থেকে কলেজে যাওয়া-আসার পথে এবং বাড়িতে প্রেমের প্রস্তাব দিয়ে ওড়না ধরে টানাটানি, খারাপ প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিলো উল্লেখিত উশৃঙ্খল, বখাটে, দুশ্চরিত্রবান শোয়াইবুল ইসলাম। উম্মে কুলছুম ডালিয়া তাকে বিভিন্নভাবে বাধা নিষেধও করে আসছিলো। ইতিপূর্বেও তাকে ও তার মাকে গতিরোধ করে একবার মারধরও করেন।

স্থানীয় গন্যমান্য লোকজন ও অভিভাবকদের ঘটনার বিষয়ে জানালেও কোন তোয়াক্কা করছেনা ওই বখাটে। সর্বশেষ গত ৩জুলাই’২০ইং বিকাল সাড়ে ৪টার দিকে ঢেমুশিয়া জমিদারপাড়া এলাকায় ছাত্রীর ফুফি রুবিনা আক্তারকে সাথে নিয়ে ফুফির বাড়ি হতে নিজেদের বাড়ি ফেরার পথে বখাটে শোয়াইব আকর্ষ্মিকভাবে পৌছে তাদের গতিরোধ করে এবং প্রেম নিবেদন করবে কিনা জানতে চায়। তাতে রাজি না হয়ে উল্টো প্রতিবাদ করায় অশ্লীল আচরণের পাশাপাশি টানা হেচড়া করে। এক পর্যায়ে মুখে ও নাখে ঘুষি মেরে রক্তাক্ত জখম করে।

পরে জখমী ও ফুফির চিৎকারে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা খবর পেয়ে এগিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভূক্তভোগি পরিবার। তারা বখাটে শোয়াইবের গ্রেফতার পূর্বক ব্যবস্থা গ্রহণে প্রশাসনের কাছে আইনী সহায়তা চেয়েছেন।

74 Views

আরও পড়ুন

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু