ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

উন্নয়নের বার্তা দ্বারে দ্বারে পৌঁছে দিচ্ছেন ব্যারিস্টার সাদিক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১০ সেপ্টেম্বর ২০২৩, ৬:৪৬ পূর্বাহ্ণ

Link Copied!

আব্দুল্লাহ আজাদ /ঠাকুরগাঁও সদর প্রতিনিধি :

আমি উন্নয়নের সাথে মানুষকে সম্পৃক্ত করতে চাচ্ছি, মাননীয় প্রধানমন্ত্রীর সারা বাংলাদেশের যে উন্নয়ন সেটার সাথে মানুষকে সম্পৃক্ত করতে চাই। তাই আমি আমার এলাকার অবহেলিত মানুষের উন্নয়ন চাচ্ছি। স্বাধীনতার পর থেকে আমরা হারিয়ে গিয়েছি, দেখেন আমরা চিনির কল হারিয়েছি, আমরা বিমানবন্দর হারিয়েছি, আমরা রেশম কারখানা হারিয়েছি।

কিন্তু এই প্রথম মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে আমরা ঠাকুরগাঁও একটি বিশ্ববিদ্যালয় পেয়েছি। আশা করি এটার কাজ অতি দ্রুত সম্পন্ন হবে। আমাদের এলাকার মানুষের চাহিদা ছিল একটি মেডিকেল কলেজ এবং একটি ইপিজেড এটা যদি সংযুক্ত করা হয় তাহলে আমাদের এই অঞ্চলে মানুষের জীবনযাত্রার মানের পরিবর্তন আসবে।

এভাবেই ঠাকুরগাঁওয়ের বিভিন্ন গ্রামে-শহরে উন্নয়নের বার্তা ও জেলাকে বদলে দেওয়ার মশাল নিয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন ঐক্য পরিষদের প্রধান সমন্বয়ক ও ডেপুটি এর্টনি জেনারেল ব্যারিস্টার নুর-উস সাদিক চৌধুরী।

তিনি বলেন, আসনটি নৌকার আসন আশা করি মাননীয় প্রধানমন্ত্রী এই আসনে নৌকার প্রতিষ্ঠাতা হবেন। আওয়ামী লীগ যখন বিরোধী দলের ছিল জান্তা সরকারের আমলে আমি তখন ছাত্রলীগ করে আসা আওয়ামী লীগের দুর্দিনে ছাত্রলীগ করে আসা মানুষ। বঙ্গবন্ধুর আদর্শ জাতীয়বাদ লালন করি বুকে। নৌকার প্রতীক যার হাতে তুলে দেবে তার জন্যই আমি নিবেদিত প্রাণ। এটা আমি হই বা অন্য কেউ হোক যেই হোক না কেন আমি তার জন্য কাজ করবো। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য কাজ করব। আমি বিশ্বাস করি যে মাননীয় প্রধানমন্ত্রী ছাড়া এবং বঙ্গবন্ধুর আদর্শ ছাড়া বাংলাদেশর উন্নয়ন সম্ভব নয়।

তিনি আরো বলেন, ঠাকুরগাঁওয়ের ভাগ্যোন্নয়নের চিন্তা করবে ঠাকুরগাঁওয়ের মানুষ। তাদেরকেই হৃদয় পেতে দেবে, অন্য কাউকে নয়। নিজের ভাগ্যোন্নয়নের জন্য যারা রাজনীতিতে আসেন তাদের দিন শেষ।

ঠাকুরগাঁওয়ের মানুষ চেয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন। তিনি আমাদের ঠাকুরগাঁওয়ের মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হওয়ার সুযোগ করে দিয়েছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগেই আমাদের ঠাকুরগাঁওয়ে মেডিকেল কলেজের চূড়ান্ত ঘোষণা দেওয়ার আহ্বান জানাচ্ছি।

135 Views

আরও পড়ুন

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু