ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

ছাতকে এক যুবককে পিটিয়ে হত্যা: আটক দুই জন

প্রতিবেদক
নিউজ ভিশন
২৪ আগস্ট ২০২০, ১১:০৬ অপরাহ্ণ

Link Copied!

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের ছাতকে প্রতিপক্ষের লোকজন কর্তৃক আবুল কালাম আজাদ (২৭) নামের এক যুবকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার বেলা দুইটার দিকে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের পীরপুর (উত্তরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দু’ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

জানা যায়, পীরপুর উত্তর পাড়া গ্রামের সউদি আরব প্রবাসী রহিম উদ্দিনের শিশুপুত্র ফাহিম (১২) বাড়ির আঙ্গিনায় বাইসাইকেল চালাচ্ছিল। এক পর্যায়ে সাইকেল নিয়ে সে পাশের বাড়ির আঙ্গিনায় গেলে মৃত জমসিদ আলীর ছেলে নুর আলী শিশুটিকে মারধর করে। খবর পেয়ে ফাহিমের চাচা মৃত ছমির আলীর ছেলে আবুল কালাম আজাদ পীরপুর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে রাস্তা থেকে তাকে তুলে নিয়ে যায় নূর আলী ও তার সহোদররা। মৃত মখলিছ আলীর ছেলে আনোয়ারের ঘরে নিয়ে তাকে আটকে রেখে পিটিয়ে হত্যা করা হয়। পরে স্বজনরা আনোয়ারের ঘর থেকে আজাদকে জীবিত মনে করে দ্রুত স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আবুল কালাম আজাদ মারা গেছে এমন খবরে হামলাকারীরা গা ঢাকা দেয়ার চেষ্টা করলে স্থানীয় জনতা ধাওয়া করে গ্রাম থেকে মৃত জমসিদ আলীর ছেলে নূর আলী ও ধারণ এলাকা থেকে মৃত মদরিছ আলীর ছেলে শাহ আলমকে আটক করে পুলিশে সোপর্দ করে।

খবর পেয়ে ছাতক সার্কেল বিল্লাল হোসেন, থানার ওসি মোস্তফা কামাল, ওসি (অপারেশন) মিজানুর রহমান, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান, থানার এসআই সৈয়দ আবদুল মান্নান, এসআই শামীম আকঞ্জিসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের মা রুপিয়া বেগম, ভাই জামাল আহমদ ও নিজাম উদ্দিন, ভাবি ফারুল আক্তার অভিযোগ করে বলেন, পরিকল্পিত ভাবে আবুল কালাম আজাদকে রাস্তা থেকে তুলে নিয়ে একটি ঘরে আটক রেখে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। তারা এ হত্যা কান্ডের সাথে জড়িত শাহ আলম ও নূর আলী, আনোয়ার, আবুল, কবির, সিরাজ, মোহাম্মদ আলী, রেশমিনা বেগমসহ সকলের দৃষ্ঠান্তমৃুলক শাস্তির দাবী জানান। দু’জনকে আটকের কথা স্বীকার করে থানার ওসি মোস্তফা কামাল বলেন, ময়না তদন্তের জন্য লাশ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

62 Views

আরও পড়ুন

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।

নোয়াখালীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা

রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ।

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের