ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. সর্বশেষ

মিঠাপুকুরে চুরির ঘটনায় ৫ সদস্য গ্রেফতার

প্রতিবেদক
রংপুর ব্যুরো
৫ মে ২০২৩, ১১:১৯ অপরাহ্ণ

Link Copied!

রংপুরের মিঠাপুকুর উপজেলায় গোপন সূত্রে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সক্রিয় চোর ও ছিনতাইকারী গ্যাংগের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় চুরি হওয়া ২টি ব্যাটারী,পাওয়ার প্যাক ১টি, লিফান ১০০ সিসি মোটরসাইকেল, দোয়েল ল্যাপটপ ১টি ও ১০টি লোনোভো ল্যাপটপ উদ্ধার করা হয়।

শুক্রবার বিকালে মিঠাপুকুর থানায় সক্রিয় চোর ও ছিনতাইকারী এবং জব্দকৃত মালামাল নিয়ে প্রেস বিফ্রিং করেন মিঠাপুকুর থানা অফিসার্স ইনচার্জ মোস্তাাফিজার রহমান ।

জানা গেছে, উপজেলা পরিষদ চত্বরে ৩০ এপ্রিল রাতে গেটের তালা ভেঙে মোটরসাইকেলসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল। এর দুইদিন আগে উপজেলার শঠিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের তালা ভেঙে ল্যাপটপ চুরি হয়। এ ঘটনায় মিঠাপুকুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। এর আগে উপজেলা আনসার ভিডিপি কার্যালয় এবং মিঠাপুকুর প্রেস ক্লাব ভবনেও চুরি সংঘটিত হয়েছিল।

ঘটনার পর পুলিশ বৃহস্পতিবার ও গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ওই পাঁচজনকে গ্রেফতার করেছে।

শুক্রবার (৫ মে) বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতাররা হলেন মেহেদী হাসান মারুফ (২৪), রিয়াদ বাবু (২০), সৈকত রহমান (১৮), আবিদ মাহমুদ মাসুম (২৪) ও মঞ্জুর হোসেন টেক্কা (২৫)।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ‘পীরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় একটি গ্যারেজ থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

এছাড়া মিঠাপুকুর বাজারে অবস্থিত রাঙ্গা মেসে অভিযান পরিচালনা করে আসামী সৈকতকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে চুরি যাওয়া ল্যাপটপ গুলোর তথ্য প্রদান করে এবং তার দেওয়া তথ্য মতে মিঠাপুকুর ও রংপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫টি ল্যাপটপ উদ্ধার করা হয়। আটক রিয়াদ বাবুর তথ্য অনুযায়ী তাকে সঙে নিয়ে গাজীপুর টঙ্গী পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গুরু রবিউল ইসলামের ভাড়া নেওয়া মেসের রুম থেকে চোরাই যাওয়া আরও ৪টি ল্যাপটপ উদ্ধার করা হয়।

304 Views

আরও পড়ুন

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।

নোয়াখালীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা

রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ।

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের