ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  1. সর্বশেষ

মানবতার ফেরিওয়ালা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৬ এপ্রিল ২০২৪, ৫:০৬ অপরাহ্ণ

Link Copied!

——–
“মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই একটি লাইনের মূল্যায়ন করেছেন একজন মহৎ মনের মানুষ তিনি একজন যুবক এবং জনদরদী অসহায় মানুষের প্রাণপ্রিয় মানুষ ।

তিনি হলেন পটুয়াখালী জেলার দুমকী থানার দক্ষিণ পাঙ্গাসিয়ার‌ ৫নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার‌ মোঃ রানা হাওলাদার। মানুষের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা ও সন্মান এবং সুন্দর ব্যবহার করা খুব সহজেই লক্ষ্য করে দেখতে পাওয়া যায়।জনাব রানা হাওলাদার খুব অল্প সময়ের মধ্যে মানুষের চোখে একজন সফল মানুষ হিসেবে সুপরিচিত লাভ করেছেন।

সত্যিই অসাধারণ তার কথাবার্তা ও চলাফেরা। তিনি পটুয়াখালী জেলার দক্ষিণ পাঙ্গাসিয়ার ৫নং ওয়ার্ডের একজন মেম্বার । বিগত দুই বারের মতো মেম্বার হয়ে এলাকায় অনেক ধরনের উন্নয়ন মূলক কাজ করেছেন।এর আগে জনাব রানা হাওলাদারের বাবা অনেক বছর মেম্বার হিসেবে সুপরিচিত ছিলেন। তার বাবার মৃত্যুর পর রানা হাওলাদার ৫ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে খুবই সুপরিচিত অর্জন করেছেন। রানা হাওলাদার তার বাবার কাছ থেকে রাজনৈতিকতা শিখেছেন তার বাবার শিক্ষা নিয়ে বর্তমানে রানা হাওলাদার দক্ষিণ পাঙ্গাসিয়ায় একজন ভালো মনের মানুষ হিসেবে পরিচিত। বিপদে আপদে, সুখে দুঃখে, সবসময় ৫ নং ওয়ার্ডের মানুষের পাশাপাশি গিয়ে দাঁড়িয়েছেন এবং যথাযত ভাবে গ্ৰামের মানুষকে সাহায্য সহযোগিতা করেছেন। দক্ষিণ পাঙ্গাশিয়া ৫ নং ওয়ার্ডে ঘুরে অনেক মানুষের মুখে শুনতে পেলাম জনাব রানা হাওলাদারের সুনাম। আমি একজন সাধারণ মানুষ হিসেবে সবসময় জনাব রানা হাওলাদারের সুস্থ্য ও সুন্দর জীবন কামনা করছি।

লেখক, সাংবাদিক ফিরোজ খাঁন

109 Views

আরও পড়ুন

ইরানের প্রেসিডেন্ট রাইসির জন্য দোয়া কামনা

ইরানের প্রেসিডেন্টকে উদ্ধারে যাওয়া তিন উদ্ধারকর্মী নিখোঁজ

ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত

চকরিয়ায় পাচারকৃত গোল কাঠ জব্দ করলো বনবিভাগ

রাবির বিডিএসএফ মানেই নতুনত্ব

কক্সবাজার রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ০১।

মৌলভীবাজারে ফেসবুকে মহানবী (সা) কে নিয়ে কটুক্তি, যুবক গ্রেফতার

নাগরপুরে শপথ নিলেন প্রাথমিকের নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দ

মৌলভীবাজার শেরপুরে উন্নয়ন পরিষদের বৃক্ষচারা রোপন কর্মসূচির উদ্বোধন 

আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝু*ল*ন্ত লা*শ

আদমদীঘিতে গাঁজা ও এ্যাম্পুলসহ গ্রেফতার- ৩

দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক