ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

ঢাকায় মানব হিতৈষী বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে শিক্ষার আলো ফাউন্ডেশনের ইফতার মাহফিল

প্রতিবেদক
নিউজ এডিটর
১৭ এপ্রিল ২০২৩, ৮:৩৭ অপরাহ্ণ

Link Copied!

—-
রাজধানী ঢাকায় সমাজের মানব হিতৈষী বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে শিক্ষার আলো ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। গত শুক্রবার রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব এক আলোচনা সভায় শিক্ষার আলো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক এম. আবুল ফয়েজ মামুন বলেন, গুণীজনেরা সমাজের দর্পণ হিসেবে কাজ করেন। মুক্ত চিন্তা ও সমাজের অগ্রসরে আপনাদের ভূমিকা অনস্বীকার্য। গুণীজনেরা সমাজ এবং রাষ্ট্রকে এগিয়ে নিয়ে যেতে নিরবধি কাজ করে যান। গুণীজনদের ইতিবাচক প্রয়াসের মাধ্যমে একটি জাতিকে সভ্যতার শিখরে নিয়ে যেতে পারে। আপনাদের সাথে ইফতার করতে পেরে আমি আনন্দিত। শিক্ষার আলো ফাউন্ডেশনের চলার পথে আপনাদের সহযোগিতা সেই শুরু থেকে পেয়ে এসেছি। আপনাদের কাছে তাই আমি কৃতজ্ঞ। আগামী দিনেও আপনাদের সহযোগিতা ও মূল্যবান পরামর্শ অব্যাহত থাকবে এটা আমার প্রত্যাশা। প্রধান অতিথি জিং হিউ বলেন, শিক্ষার আলো ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষার্থীদের সহযোগিতা একটি মহৎকর্ম। এই ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষার্থীরা সুশিক্ষিত সুনাগরিক হয়ে উঠবে। শিক্ষার আলো ফাউন্ডেশন ভবিষ্যতেও এভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে সে প্রত্যাশা রাখছি।

ঢাকা মহানগরীর সভাপতি শাহিদুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, নাজনীন ইশিতা, সাংবাদিক ফখরুল হাসান, সোলাইমান চৌধুরী, মহিউদ্দিন তালুকদার, ফাতেমা ইয়াছমিন, শাহাদাত হোসেন, সাকিব উদ্দিন, কামরুল হাসান, ইসরাত ইব্রাহিম, জেসমিন সুলতানা, রুবায়েত হোসেন, ফাহিম উদ্দিন প্রমূখ।

215 Views

আরও পড়ুন

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন