ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

শেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা ও স্মরনিকার মোড়ক উন্মোচন সম্পন্ন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৮ জুন ২০২৩, ১০:১৮ পূর্বাহ্ণ

Link Copied!

শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা ও স্মরনিকা প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) বিকেলে শহরের মাধবপুরস্থ উৎসব কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দুইবারের সাবেক সভাপতি, দৈনিক জনকণ্ঠ ও বাংলাদেশ বেতারের নিজস্ব সংবাদদাতা রফিকুল ইসলাম আধারকে সভাপতি এবং যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আদিল মাহমুদ উজ্জলকে সাধারণ সম্পাদক ঘোষনা করে শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়।

শেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভার দ্বিতীয় অধিবেশনে সাবজেক্ট কমিটির মাধ্যমে তাদের আগামী দুই বছরের জন্য মনোনীত করা হয়।

২১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে ১০ জনের নাম ঘোষণা করা হয়। তারা হলেন সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও আছাদুজ্জামান মোরাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মানিক দত্ত ও রেদওয়ানুল হক আবীর, নির্বাহী সদস্য শরিফুর রহমান (পদাধিকারবলে), মো: মেরাজ উদ্দিন (পদাধিকারবলে) ও সাবিহা জামান শাপলা। আগামী এক মাসের মধ্যে ২১ সদস্যবিশিষ্ট কমিটি পূর্ণাঙ্গ করার কথা রয়েছে।

এর আগে প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সাধারণ সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের আজীবন সদস্য ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিনের সঞ্চালনায় সাধারণ সভায় আরও বক্তব্য রাখেন- শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও আছাদুজ্জামান মোরাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ, এমএ হাকাম হীরা, নালিতাবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, মাসুদ হাসান বাদল, ইমরান হাসান রাব্বী, জাহিদুল হক মনির প্রমুখ।

সভার শুরুতেই সভাপতি স্বাগত বক্তব্য রাখেন। পরে ক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন সাংগঠনিক রিপোর্ট ও আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন। পরে প্রেসক্লাবের উদ্যোগে প্রকাশিত স্মরণিকার মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি হুইপ আতিউর রহমান আতিক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিউর রহমান আ্তিক বলেন, আমরা শেরপুরের উন্নয়নে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবদ তুলে ধরতে হবে। আর সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে শেরপুরের ভাবমূর্তি উজ্জল করার জন্য কাজ করতে হবে। তিনি শেরপুরের সাংবাদিকদের কল্যাণে একটি কল্যাণ ফান্ড গঠন করার জন্য পাঁচ লক্ষ টাকার অনুদান প্রদান করার ঘোষনা করেন।

অনুষ্ঠানে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবী উঠারপর প্রেসক্লাবের আজীবন সদস্য, প্রধান উপদেষ্টা ও হুইপ আতিউর রহমান আ্তিক ১০ সদেস্যর সাবজেক্ট কমিটি গঠন করে দেন। সাবজেক্ট কমিটি উল্লেখিত ১০ জন কর্মকর্তাকে মনোনীত করেন।

উল্লেখ্য এই আংশিক কমিটি পূর্নাঙ্গ করা পর আগামী ১ আগষ্ট থেকে দায়িত্বভার গ্রহণ করবে। আগামী ৩০ জুলাই পর্যন্ত বর্তমান কমিটি দায়িত্ব পালন করবে।

273 Views

আরও পড়ুন

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন