ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব (সিইসি)’র মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ জানুয়ারি ২০২২, ১০:১৫ পূর্বাহ্ণ

Link Copied!

আতিক সুজন,

গতকাল ২৭ শে জানুয়ারি-২০২২ইং, রোজ- বৃহস্পতিবার, রাত ৮ টায় ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে সিইসি চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজনের সভাপতিত্বে এবং ফয়সাল ও সানি সাকিব এর উপস্থাপনায় ক্লাবের মাসের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
মেম্বারদের প্রযুক্তি জ্ঞানে উন্নত জীবন গঠন, যুবকদের দক্ষতা উন্নয়ন ও টেকসই ক্যারিয়ার গঠনকে লক্ষ্য রেখে কাজ করছে চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব। শুরুতে শুভেচ্ছা বক্তব্যের সাথে ক্লাবের নবাগত অফিসিয়াল মেম্বারদের পরিচয় পর্বের মাধ্যমেই শুরু হয় সাধারণ সভা।
**চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের** এজেন্ডাগুলি বিস্তারিত তুলে ধরেন। এবারের মূল
মিটিং এজেন্ডা ছিল-

✅ জানুয়ারি-২০২২ইং এর নবাগত মেম্বারদের বরণ।
✅ জব কমিউনিটি।
✅ ইন্ডাস্ট্রিয়াল ইন্টার্নশীপ

এই এজেন্ডা গুলোর মাধ্যমে কর্পোরেট লাইফে নিজেকে কিভাবে গুছিয়ে আনতে হবে আমাদের ডেডিকেটেট এক্সিকিউটিভ প্যানেলের মতামতের ভিত্তিতে সকল বিষয়ে মেম্বারদের পক্ষ থেকে যৌক্তিক অনেক মতামত উঠে এসেছে এবারে। আমরা আশা করছি খুব তারাতারি আমরা এই এজেন্ডা গুলো সম্পূর্ণ করে চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবো ইনশ্আল্লাহ। আর সব শেষে একটা কথা না বললে নয়, সিইসি থেকে মিটিং কল করা মানে প্রাণবন্ধ কিছু মুহুর্তের স্বাক্ষী হওয়া। এছাড়া আরো অনেক অফটপিক্স নিয়ে আলোচনা শেষে অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে রেখে ক্লাবের চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজন সবাইকে** ধন্যবাদ জ্ঞাপন **করেন। ক্লাবের মাসিক সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন এক্সিকিউটিভ প্যানেলের সিইসির মডারেটর এমরান ভূইয়া নাদিম, আরিফুর রহমান বাপ্পী, সানজিদা ইয়াকুব, নাজমুল হক, মোঃ রাসেল, চৌধুরী সাব্বির, সেলিনা আক্তার, মোহাম্মদ ইউনুস, ক্যামিলিয়া আফরিন, তাজ উদ্দীন, তুহিন ভন্জ, রাসেল কান্তি রনি সিনিয়র মেম্বার মোহাম্মদ ফয়সাল, ওমর সানির সাকিব, রমিজ রাসেল, জলিনূর সাহারা জুহি, মেম্বার প্যানেলের অফিসিয়াল মেম্বার ইনজামামুল হক, আসিফ হোসেন, ওসমান গনি, রাকিবুল মোস্তফা, আরমান হোসেন, জেসমিন আক্তার জুলি, মুবিন, প্রসেন্জিৎ বিশ্বাস, কায়সার উদ্দিন, আবুল হাশেম শিপন, জাহেদুল ইসলাম, নোমান মোরশেদ, আবদুল আজিজ, হাসানুল কবির, এ. কে. এম মামুন, নুসরাত তানিয়া, আবু সাঈদ, শাকিল, বাপ্পি সারজিন, শ্যামল শর্মা, রমিজুর রহমান, সিফাত, কফিল, মেহেদী হাসান, জসীম উদ্দীন, সহ প্রমুখ।

174 Views

আরও পড়ুন

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!