ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

জৈন্তাপুরে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় মন্ত্রী ইমরান আহমদ।

প্রতিবেদক
নিউজ এডিটর
২০ আগস্ট ২০২২, ১১:০১ পূর্বাহ্ণ

Link Copied!

জৈন্তাপুর প্রতিনিধি :

সিলেটের জৈন্তাপুরে ১৫ ই আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শাহাদাত বার্ষিকির উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা পরিষদ মিলোনায়েতন মাটে অনুষ্টিত হয় । এতে প্রধান অথিতির বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্হান মন্ত্রী ইমরান আহমদ।মন্ত্রী বলেন জাতীর জনকের জন্য আমরা আজ ধন্য।বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশের কল্পনা করা যায় না।

ঘাতকরা জাতির জনক কে হত্যা করে ক্রান্ত হয় নি! তারা দেশ বিরুধী বিভিন্ন ষড়যন্ত্র কুট কৌশলে লিপ্ত রয়েছ। এ সম্পর্কে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

অনুষ্টান শেষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ উপজেলার বন্যা ক্ষতিগ্রস্ত ও দুস্তদের মধ্যের ঢেউটিন, ক্ষদ্র নৃগোষ্ঠীর ১০ জন স্কুল ছাএীদের মধ্যে বাইসাইকেল, প্রথম-দ্বাদশ শ্রেণীর ১০৫ জন ছাত্র -ছাত্রীদের শিক্ষাবৃত্তি, প্রতিবন্ধিদের জন্য হুইল চেয়ার, সমাজকল্যাণ পরিষদ এর অর্থায়নে ৮ টি সংগঠনের প্রতিটিকে ২০০০০ টাকা করে আর্থিক অনুদানের নগদ চেক বিতরণ করেন।

উপজেলা মিলোনায়তন মাটে উপজেলার ৬টি ইউনিয়নে এসব উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম ও সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ।

এসময়ে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী এর সাধারন সম্পাদক এম লিয়াকত আলী, সহ সভাপতি এটি এম বদরুল ইসলাম,আলা উদ্দীন আহমদ, মুহিবুর রহমান মেম,এখলাসুর রহমান,কৃষি বিসয়ক সম্পাদক আব্দুল হক, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনো, জাদবময় বিশ্বাস,তথ্য গবেষণা সম্পাদক ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, হানিফ মোহাম্মদ,নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বাবুল,চারিকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কাসেম মারুফ, দরবস্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ নুর উদ্দিন মড়া,যুবলীগ নেতা আনোয়ার হোসেন,কতুব উদ্দীন, আমিন আহমদ,রুবেল শরীফ,ছাএ নেতা সাইফুল ইসলাম,বুরহান উদ্দীন, হাবিবুর রহমান,মনছুর আহমদ,সাগর সেন,নিহাল পাল,আলমঙ্গীর হোসেন প্রমুখ।

102 Views

আরও পড়ুন

বিতর্কে জয়ী রাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।

নোয়াখালীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা

রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যানের অশিক্ষকসুলভ আচরণের প্রতিবাদ।

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্হান ও বীর মুক্তিযোদ্ধাদের সমাধি সংরক্ষণ করবে সি.ডি.এ

প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে

গাইবান্ধা শাহ সিমেন্টের প্রতিটি বস্তায় ৫/৭ কেজি পরিমাপে কম থাকায় দোকানসহ গোডাউন সিলগালা

মিথিলা শ্রেষ্ট শিক্ষার্থী আদমদীঘি জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল ঘোষনা

নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় বীর মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায়

রামু উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়ন পত্র জমা।

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত