ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

টেকনাফে১লাখ৮৬হাজার ইয়াবাসহ আটক-২

প্রতিবেদক
নিউজ ভিশন
১৯ নভেম্বর ২০২৩, ১১:৩৯ অপরাহ্ণ

Link Copied!

ফরহাদ আমিন:
কক্সবাজারের টেকনাফে এক বসত বাড়িতে অভিযান চালিয়ে একটি বস্তার ভেতর থেকে১লাখ৮৬হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব।
রোববার(১৯নভেম্বর)সকালে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম গোদার বিল এলাকার মোস্তাক আহমেদের বসত ঘর থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন,একই এলাকার মোস্তাক আহমেদের মেয়ে তাহানিয়া সোলতানা রিনা প্রকাশ তানিয়া(১৯)ও মোহাম্মদ নুরের ছেলে মাহামুদুর রহমান(২৫)।
রোববার বিকালে র‌্যাব-১৫সিপিসি-১টেকনাফ ক্যাম্পের অফিস কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-১টেকনাফ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো:শরীফুল আহসান।তিনি বলেন,রোববার(১৯নভেম্বর)সকালে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের৬নং ওয়ার্ড পশ্চিম গোদারবিল এলাকার মোস্তাক আহমেদের বসত বাড়িতে কতিপয় মাদক কারবারিরা ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।এমন তথ্যে সিপিসি-১টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ঐ এলাকায় গিয়ে বসত ঘরে অভিযান চালানো হয়।এসময় দুইজনকে আটক করতে সক্ষম হয়।তাদের অপর এক সহযোগী আবুল কালাম কৌশলে পালিয়ে যায়।পরবর্তীতে ধৃতদের বসতঘর তল্লাশি করে শয়ন কক্ষের বিছানার নিচে সাদা বস্তার ভেতর থেকে১লাখ৮৬হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ধৃতরা জানায়,পলাতক আসামি ও তারা পরস্পর যোগসাজসে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করেন।
তিনি আরও বলেন,উদ্ধারকৃত ইয়াবাসহ আটকদের ও পলাতক আসামি’র বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

162 Views

আরও পড়ুন

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস