ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

জামালপুর জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শনে ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ

প্রতিবেদক
নিউজ এডিটর
৩০ নভেম্বর ২০২২, ১১:৫৮ অপরাহ্ণ

Link Copied!

আশরাফুর রহমান রাহাত/জামালপুর

বুধবার (৩০ নভেম্বর), সকাল ৯.০০ টায় ডিআইজি, ময়মনসিংহ রেঞ্জ দেবদাস ভট্টাচার্য‍্য বিপিএম, জামালপুর জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন।
পরিদর্শনের পূর্বে পুলিশ লাইন্স জামালপুরে ডিআইজি উপস্থিত হলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।

পরিদর্শনের শুরুতে জামালপুর জেলা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে অতিরিক্ত পুলিশ সুপার(দেওয়ানগঞ্জ সার্কেল)রাকিবুল হাসান রাসেল এর নেতৃত্বে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সের সমন্বয়ে গঠিত ০৬টি কন্টিনজেন্ট,পতাকাবাহি দল ও পুলিশের ঐতিহ্যবাহী বাদক দলের মনমুগ্ধকর কুচকাওয়াজ প্যারেড অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন ডিআইজি।

ডিআইজি কুচকাওয়াজে প্যারেড পরিদর্শনকালে প্যারেড অংশগ্রহণকারী সকল পুলিশ সদস্যের ডিসিপ্লিন, ফিটনেস, টার্ন আউট এবং প্যারেড দক্ষতা মূল্যায়ণ করে চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন। তিনি পরিদর্শনান্তে কুচকাওয়াজের ভূয়সী প্রশংসা করেন এবং উপস্থিত সকল অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

পরবর্তীতে ডিআইজি রিজার্ভ অফিস, পুলিশ লাইন্সে অবস্থিত জেলা পুলিশের বিভিন্ন দপ্তর ডিপার্টমেন্টাল স্টোর, ক্লোথিং স্টোর, অস্ত্রাগার, রেশন স্টোর, পুলিশ হাসপাতাল, মোটরযান শাখা’র সার্বিক কর্মকান্ড সরেজমিন পরিদর্শন করেন, দাপ্তরিক নথিপত্র পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। সর্বশেষ পরিদর্শন পূর্বক পরিদর্শন বহিতে সাক্ষর করেন।

133 Views

আরও পড়ুন

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন