ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. রাজনীতি

ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি হলেন দুর্গাপুরের কৃতি সন্তান মিয়া মোঃ ঝলক

প্রতিবেদক
নিউজ এডিটর
১৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ণ

Link Copied!

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের মিয়া মোঃ ঝলক বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সদ্যঘোষিত কমিটিতে কেন্দ্রীয় সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। এমন খুশির সংবাদে আনন্দের বন্যার বইছে তাঁর জন্মস্থান নেত্রকোনার জাতীয়তাবাদী অঙ্গনে। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও মিয়া মোঃ ঝলকের অনুসারীবৃ্ন্দ, বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনদের মধ্যে ব্যাপক প্রাণচাঞ্চল্য লক্ষ্য করা গেছে।

মিয়া মোঃ ঝলক পূর্ব বাকলজোড়া গ্রামের মোঃ শামসুদ্দিন ( বিএসসি) ও সালমা আক্তাররে জৈষ্ঠ্য পুত্র। সে নেত্রকোনার আঞ্জুমান স্কুল থেকে ২০০৩ সালে এস এস সি এবং ময়মনসিংহ ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ থেকে ২০০৫ সালে এইচ এস সি পাশ করে ২০০৫-২০০৬ সেশনে ভর্তি হোন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। সেখান থেকেই ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে যান। ১/১১ এর পরিক্ষিত ছাত্রনেতা হিসেবেই বাংলাদেশের সবাই তাকে চিনেন। নির্যাতিত এই ছাত্রনেতা রাজিব-আকরাম কমিটির সময় ঢাকা বিশ্ববিদ্যালয় এর যুগ্ম সম্পাদক হিসেবে নির্বাচিত হোন এর পরে খোকন -শ্যামল কমিটিতে পদ বঞ্চিত হয়েও থেমে থাকেনি। বার বার পুলিশি হামলার শিকার হোন ২০২২ সালে গ্রেপ্তার হোন ও রিমান্ডেও নেওয়া হয় । শ্রাবণ-জুয়েল পূর্ণাঙ্গ কমিটিতে সবচেয়ে বেশি ত্যাগী নেতা হিসেবে সহ সভাপতি হিসেবে নির্বাচিত হোন।

মিয়া মোঃ ঝলকের সাথে কথা বললে তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা এবং আগামীর নির্বাচন যেন একটি নিরপেক্ষ সরকার এর অধীনে হয় সেই আন্দোলনে ছাত্রদলকে সামনে থেকে নেতৃত্ব দিব ইনশাআল্লাহ।

161 Views

আরও পড়ুন

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস