ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

লোহাগাড়ায় সন্ত্রাসী আকবর আটক

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ সেপ্টেম্বর ২০১৯, ৮:১৪ অপরাহ্ণ

Link Copied!

এম,এস, মিনহাজ
বিশেষ প্রতিনিধি ঃ

লোহাগাড়া থানা পুলিশ গতরাত (২৭ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী সন্ত্রাসী আকবর আলী(৩৭) কে আটক করে। সে উপজেলার পদুয়া বেপারী পাড়ার মৃত সামশুল ইসলামের পুত্র। দীর্ঘদিন ধরে সে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল।
অতি সম্প্রতি সন্ত্রাসী আকবর ও তার বাহিনী পূর্ব শত্র“তার জেরে স্থানীয় নুর“ল কবির সওদাগরের পুত্র মোশারফ হোসেন শিবলু, ভাতিজা মানিক ও ওসমান গণিকে দা কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় ও হাত-পায়ের রগ কেটে গুর“তর আহত করে। এব্যাপারে নুর“ল কবির সওদাগর বাদী হয়ে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেন। যার নং- লোহাগাড়া থানা ৬(৮)১৯।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সন্ত্রাসী আকবর ও তার বাহিনী বিগত ১২ আগস্ট রাত ৯টায় পদুয়া বেপারী পাড়াস্থ আজিজুল হকের চায়ের দোকানের সামনে রাস্তার উপর বাদীর ছেলেদের দুইটি মোটর সাইকেলে রড দিয়ে আঘাত করে দুই লক্ষ টাকার ক্ষতি সাধন করে, ৩টি দামী মোবাইল সেট ও নগদ ১৫,৮০০/- টাকা ছিনিয়ে নেয়। লাঠি-সোঠা, দা-কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে শিবলু, মানিক ও ওসমানকে গুর“তরভাবে আহত করে ও হাত-পায়ের রগ কেটে দেয়। আক্রান্তদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসী আকবর ও তার বাহিনী পালিয়ে যায়। গুর“তর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে স্বাস্থ্য কমপে­ক্সে কর্মরত চিকিৎসকরা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল জানান, এজাহার ভুক্ত আসামী সন্ত্রাসী আকবরকে গত রাত উপজেলার সামনে থেকে আটক করা হয়েছে।
আজ সকালে(২৮ সেপ্টেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হয়। অন্যান্য আসামীদেরও আটকের প্রচেষ্টা অব্যাহত আছে।

111 Views

আরও পড়ুন

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন