ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

র‍্যাব-১৫ এর অভিযানে দুই ভূয়া র‍্যাব আটক:

প্রতিবেদক
নিউজ এডিটর
৪ এপ্রিল ২০২২, ১০:৪১ অপরাহ্ণ

Link Copied!

মোহাম্মদ সোহেল রহমান :

কক্সবাজার জেলা উখিয়া থানাধীন রাজাপালং এর হাজেমপাড়া এলাকার গোপন সংবাদের ভিত্তিতে পরিচালনা করে দুই ভূয়া র‍্যাব-কে আটক করেছে কক্সবাজার র‍্যাব-১৫,তারা বিভিন্ন দোকানপাটে র‌্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করছে বলে জানা যায়।

ঘটনার সত্যতা যাচাই এর লক্ষ্যে অদ্য ০৪/০৪/২০২২ তারিখ আনুমানিক ১১.১০ মিনিটের সময় র‌্যাব-১৫ এর এক আভিযানিক দল উক্ত স্থানে পৌঁছালে স্থানীয় লোকজনের সহায়তায় দুইজন ব্যক্তিকে, র‌্যাবের আভিযানিক দল আটক করতে সক্ষম হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা বেশ কিছুদিন যাবৎ এলিট ফোর্স র‌্যাবের পরিচয় দিয়ে বিভিন্ন দোকানে চাঁদাবাজি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের বিরুদ্ধে অভিযোগের বিষয়টির সত্যতা স্বীকার করে এবং তারা জানায় যে, তাদের ভাড়াবাসায় চাঁদাবাজিতে ব্যবহৃত র‌্যাব জ্যাকেট, র‌্যাবের পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের নিকট হতে আদায়কৃত অর্থ ও অন্যান্য জিনিসপত্র রাখা আছে।

উপস্থিত সাক্ষীদের নিয়ে তাদের ভাড়া বাসায় তল্লাশী করে ০২ টি ভুয়া র‌্যাব জ্যাকেট, ০১ টি পিস্তলের কভার, ০১ টি রিভলবার, লাইটার, ০১ টি স্টিলের ছোরা এবং তাদের দেহ তল্লাশী করে বিভিন্ন দোকান থেকে চাঁদাবাজিকৃত ২,১০০/- টাকা ও ০২ টি মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন ১,মৃত আবুল কাসেমের পুত্র মোঃ ফয়েজ উদ্দিন (১৯),ঠিকানা, মাহামুদ পাড়া (নুর আলম মিস্ত্রীর বাড়ি), রুপসীপাড়া (০৩ নং ওয়ার্ড),লামা,বান্দরবান ২,মোঃ আব্দুল জলিলের পুত্র, মোহাম্মদ আল আমিন(৩৩),ঠিকানা-আলগী, কান্দাপাড়া (মোহাম্মদ আলী মুন্সির বাড়ি), নুরালাপুর এ/পি-আলগী নতুন বাজার (মাইনুদ্দিন এর বাড়ি), মাধবদী পৌরসভা,নরসিংদী’ বলে জানা যায়।

পলাতক আসামী হলেন,আকবর আলী মুন্সির পুত্র, সুমন মুন্সি (৩০),ঠিকানা-রাজপাট, (০৫ নং ওয়ার্ড),কাশিয়ানী, গোপালগঞ্জ পলাতক আসামির সহযোগীতায় তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় র‌্যাব জ্যাকেট ব্যবহার করে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে মানুষজনকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন জিনিস ও অর্থ আত্নসাৎ করতো বলে জানা গেছে, আটককৃত আসামিরা বিষয়টি স্বীকার করে।

আটককৃতদের বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার রেপিড একশন ব্যাটেলিয়ন র‍্যাব-১৫ এর সহকারি পরিচালক মোহাম্মদ বিল্লাল উদ্দিন।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়া চলছে

105 Views

আরও পড়ুন

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন