ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

তিনজনের নামে মামলা
চকরিয়ায় স্থানীয়দের সহায়তায় ইয়াবাসহ এক যুবক গ্রেফতার

প্রতিবেদক
নিউজ ভিশন
২ জুলাই ২০২২, ২:০২ পূর্বাহ্ণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়ায় স্থানীয়দের সহায়তায় ইয়াবা ট্যাবলেটসহ তারিকুল ইসলাম (১৯) নামে এক যুবক গ্রেফতার করেছে পুলিশ। মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক শেখ মেজবাহ নেতৃত্বে উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়াবাজার এলাকায় বৃহস্পতিবার বিকেলে এ অভিযান চালানো হয়। ধৃত তারিক উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা গোবিন্দপুর গ্রামের মৃত এনামুল হকের পুত্র।
মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আবদুল জাব্বার জানান, ধৃত যুবক তারিকের গতিবিধি সন্ধেহজনক হওয়ায় এবং বেতুয়াবাজার এলাকায় এলোমেলো ঘুরাফেরা করতে দেখায় স্থানীয় বিএমচর ৯নং ওয়ার্ড এমইউপি এনাম মেম্বারকে খবর দেন। তাকে জিজ্ঞাসাবাদে এবং তল্লাসী করলে দেখতে পান প্যাকেটে মোড়ানো ইয়াবা ট্যাবলেটের প্যাকেট। বিষয়টি তাৎক্ষনিকভাবে থানা পুলিশ ও মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জকে খবর দিলে উপপরিদর্শক আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশদল ঘটনাস্থলে পৌছে ৮৭৫ পিস ইয়াবাসহ উল্লেখিত তারিকুল ইসলামকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদকালে ও শিকারোক্তিতে দায়েরকৃত মামলায় আসামি করা হয়; চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা দক্ষিণ পাড়া গ্রামের অলিম উল্লাহ’র পুত্র একাধিক মামলার আসামী আলমগীর(৩৫) ও চকরিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের সাবেত পাড়া গ্রামের আবুল কালামের পুত্র মোঃ আইয়ুব(২৫)কেও। মামলায় অভিযুক্ত আলমগীর ইতিপূর্বে বিভিন্ন মামলায় কারাভোগ করেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ধৃত ইয়াবা ব্যবসায়ীকে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্র থেকে থানায় নিয়ে আসার পর ধৃতসহ স্বীকারোক্তি অনুযায়ী অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১জুলাই’২২ইং মামলা রুজু করা হয়েছে এবং আদালতের মাধ্যমে এদিন জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

109 Views

আরও পড়ুন

গাইবান্ধার ফুলছড়িতে ভোট বর্জন করলেন চেয়ারম্যান প্রার্থী জিএম সেলিম

শেরপুরে দুই উপজেলার নির্বাচন কাল

পেকুয়ায় কালবৈশাখী ঝড়ে উড়ে গেল দোকান ও বসতঘর

রাঙ্গাবালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠন

রাজশাহী হাসপাতালে লিফট বসানোয় জালিয়াতি ধরা।

মহানগরীর মিজানের মোড় হতে জাহাজ ঘাট পর্যন্ত সড়কে আলোকায়নের উদ্বোধন করলেন রাসিক মেয়র।

নগরীতে অপহরণকারী চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

বগুড়া স্টেশনে যাত্রীর পেটে চাকু ধরে ছিনতাই কালে চার ছিনতাইকারি গ্রেফতার

আদমদীঘিতে স্বামী শ্বশুর ও ভাসুরের নির্যাতনে গৃহবধু এখন হাসপাতালে

ফিলিস্তিনিদের জন্য রাজপথে নামলো কক্সবাজার জেলা ছাত্রলীগ।

লোহাগাড়ায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক উৎসব‌ সম্পন্ন

নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার