ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ

রাঙ্গাবালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৭ মে ২০২৪, ৩:১৪ অপরাহ্ণ

Link Copied!

নাইম ইসলাম কাউসার:স্টাফ রিপোর্টার

 রাঙ্গাবালী উপজেলার সামাজিক সংগঠন ‘রাঙ্গাবালী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ এর কমিটি গঠন সম্পন্ন।নবগঠিত কমিটিতে মোঃআনোয়ার হোসাইন’কে চেয়ারম্যান ও মোঃওমর ফারুক,কে মহাসচিব করে (২০২৪-২৫)সেশনের জন্য  ২০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৬ মে) সংগঠনটির ‘কার্যকরী পরিষদ’ এ কমিটি গঠন করেন। সংগঠনটির চেয়ারম্যান আনোয়ার হোসাইন ও মহাসচিব ওমর ফারুকের প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনটিকে আরও গতিশীল করার লক্ষ্যে আগামী ১ বছর এই কমিটি সংগঠনটির দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন ভাইস প্রেসিডেন্ট আবু তাহের,এসিস্ট্যান্ট সেক্রেটারি আল হেলাল,অর্থ সম্পাদক বেলাল হোসেন,দপ্তর সম্পাদক নাইম ইসলাম কাউসার,সাংগঠনিক সম্পাদক সাইফ আল ইমরান,সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াচ,সাংগঠনিক সম্পাদক জুয়েল হাসান,সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,প্রচার এবংআইটি সম্পাদক মোঃরাব্বিরহমান,সমাজসেবাসম্পাদক:মোঃসামির,ছাত্রকল্যান সম্পাদক ইমরান মুন্সি,সাংস্কৃতিক  সম্পাদক মুজাহিদুল ইসলাম,ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন,ধর্ম বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম,

শিক্ষাও ক্রিয়া সম্পাদক মোঃইয়াছিন হাওলাদার পারভেজ,আন্তর্জাতিক সম্পাদক মাজিদুর রহমান জামসেদ(সৌদি প্রবাসী)আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন(কোরীয়া প্রবাসী)

সংগঠনের চেয়ারম্যান আনোয়ার হোসাইন বলেন, ‘সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিরলস পরিশ্রম করে যাচ্ছি। এছাড়াও আদর্শ শিক্ষা,স্কুল পর্যায়ে অদম্য মেধাবীদের সহযোগিতা তাদের মনোবল বৃদ্ধিতে কাজ করে যাচ্ছি। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।আগামী দিনে একটি মডেল উপজেলা তৈরিতে সংগঠনটি কাজ করে যাবে।আর্থিক অভাবের কারণে ঝড়ে পড়া শিক্ষার্থীদের লেখাপড়ার দায়িত্ব সহ কর্মসংস্থান তৈরিতে সাহায্য করে যাবো। সবার পরামর্শের ভিত্তিতে সংগঠনটি এগিয়ে যাবে রাঙ্গাবালীর মানব কল্যাণে এমন আশাই ব্যক্ত করেন সংগঠনটির নতুন দায়িত্বশীলরা।

79 Views

আরও পড়ুন

আদমদীঘিতে জানালার গ্রিলে বৃদ্ধের ঝু*ল*ন্ত লা*শ

আদমদীঘিতে গাঁজা ও এ্যাম্পুলসহ গ্রেফতার- ৩

দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক

শেরপুরে আন্তঃজেলা গরু চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার ও চোরাই গরু উদ্ধার

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন