ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

শেরপুরে নানা আয়োজনে আজ‌কের প‌ত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৮ জুলাই ২০২৩, ১২:০০ পূর্বাহ্ণ

Link Copied!

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর প্রতিনিধি :

শেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের পাঠকনন্দিত দৈনিক আজ‌কের প‌ত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি এবং তৃতীয় বর্ষে পদার্পণ পালিত হয়েছে। এ উপলক্ষে ২৭ জুলাই বৃহস্পতিবার বিকেল চারটায় শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও র‍্যালি অনুষ্ঠিত হয়।

শেরপুর প্রেসক্লাবের বিদায়ী সভাপতি, একুশে টিভি প্রতিনিধি মো. শরিফুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি, জনকণ্ঠ প্রতিনিধি রফিকুল ইসলাম আধার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আজকের পত্রিকার জেলা প্রতিনিধি, প্রেসক্লাবের প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক, ইনডিপেনডেন্ট টিভি প্রতিনিধি মেরাজ উদ্দিন, নবনির্বাচিত সাধারণ সম্পাদক, যমুনা টিভি প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জ্বল, সাবেক সাধারণ সম্পাদক, আমাদের সময় প্রতিনিধি সাবিহা জামান শাপলা, সহসভাপতি, করতোয়া প্রতিনিধি এসএম শহিদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক, এসএ টিভি প্রতিনিধি মহিউদ্দিন সোহেল।

প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, চ্যানেল২৪ প্রতিনিধি ইমরান হাসান রাব্বির সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুদ হাসান বাদল, ডিবিসি নিউজের প্রতিনিধি এসএম জুবায়ের দীপ, একাত্তর টিভির প্রতিনিধি শাকিল মুরাদ, বাংলা টিভির প্রতিনিধি নাইম ইসলাম, আজকের পত্রিকার নকলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন আহমেদ, শ্রীবরদী উপজেলা প্রতিনিধি ফরিদ আহমেদ রুবেল, নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি অভিজিৎ সাহা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আজ‌কের প‌ত্রিকা একঝাঁক তরুণ ও প্রবীণ সাংবাদিকদের সমন্বয়ে এগিয়ে যাচ্ছে। আজকের পত্রিকা সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ এবং সমাজের নানা অন্যায়, অসঙ্গতি, অনিয়ম-দুর্নীতির পাশাপাশি উন্নয়ন ও সফলতার খবর প্রকাশ করে আসছে। সারাদেশের স্থানীয় দৈনিক স্লোগানকে সামনে রেখে পত্রিকাটি দ্রুত সময়ে পাঠকের মনে জায়গা করে নিয়েছে।

তারা আরও বলেন, আজকের পত্রিকার সম্পাদক ড. গোলাম রহমান শেরপুরের কৃতি সন্তান। তার নেতৃত্বে পত্রিকাটি আরও এগিয়ে যাবে বলে বক্তারা প্রত্যাশা ব্যক্ত করেন।

আলোচনা শেষে অতিথিরা আজকের পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। পরে একটি র‍্যালি প্রেসক্লাবের সামনের সড়ক প্রদক্ষিণ করে।

184 Views

আরও পড়ুন

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস