ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

ইবিতে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন পালন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৩ পূর্বাহ্ণ

Link Copied!

ইবি প্রতিনিধি :

আনন্দ র‍্যালী, দোয়া-মোনাজাত ও গরীব-দুস্থদের মাঝে খাবার বিতরণ সহ নানা কর্মসূচিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি উদযাপন করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এদিন বেলা ১১টার দিকে ছাত্রলীগের দলীয় টেন্ড থেকে সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে প্রায় শতাধিক নেতাকর্মীদের উপস্থিতিতে আনন্দ মিছিল বের করা হয়। এসময় মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ৭৫’র কালো ইতিহাসের উপর ডকুমেন্টারি দেখানো হয়। ডকুমেন্টারি দেখানে শেষে ছাত্রলীগের অফিসে
কেক কাটা হয়।

সার্বিক বিষয়ে সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, আজকে গণতন্ত্রের মানসকন্যা, দুঃখী মানুষের আশার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন। তিনি ইতিমধ্যে দুঃখী মানুষের আশ্রয়ের স্থল হিসেবে, বিশ্বনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। নেত্রীর জন্মদিনে ওনার সুস্বাস্থ্য কামনা করছি এবং দেশের এই উন্নয়ন অব্যাহত থাকুক।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আজকে আমাদের জাতির পিতার আমানত, পরপর তিনবার সফল নেত্রী যুদ্ধ বিধ্বস্ত দেশে জাতির পিতা যেভাবে স্বপ্ন দেখতেন একইভাবে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে সামনের দিকে নিয়ে যাচ্ছেন। দেশে একযোগে ৫৬০টি মডেল মসজিদ উদ্বাধন হয়েছে। জননেনী শেখ হাসিনার উন্নয়নে আজকে ১৮ কোটি জনগণ অভিভূত। আমি ছাত্রলীগের কর্মী হিসেবে গর্ববোধ করি। আমাদের শেষ আশ্রয়স্থল জননেনী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

এছাড়াও তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা শান্তি প্রগতি স্লোগানকে সামনে রেখে যোগানকে সমনে নিয়ে আমর কাজ করি কাজ করি তারপর। মৌলবাদ, জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে কাজ করি। সেইসাথে নিয়মিত আন্তঃহলের খেলাধুলার বৃক্ষরোপন কর্মসূচি পালন করে যাব।

138 Views

আরও পড়ুন

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!