ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. সর্বশেষ

টনি খান ও টেকোগনাইজ সলিউসনশ’র মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
নিউজ এডিটর
৩ জানুয়ারি ২০২০, ১১:১৯ অপরাহ্ণ

Link Copied!

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ ও বাংলাদেশ শেফ ডেভলপমেন্ট সোসাইটির সভাপতি টনি খান ও আইটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান টেকোগনাইজ সলিউসনশ লিমিটেডের মধ্যে আইটি সহায়তা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে বেকারস এন্ড রোস্টার্স রেস্তরাঁতে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এসময় চুক্তি স্বাক্ষরে অংশ নেন টনি খান , টেকগনাইজ সলিউশনস লিমিটেডের এমডি মোস্তাফিজুর রহমান খান রিমাজ , ডিরেক্টর অফ অপারেশন আসসাফাত সুহৃদ, ডিরেক্টর অফ ফাইন্যান্স শিবলী নোমানী।

টনি খান বলেন , বর্তমানে পুরো বিশ্ব টেকনোলজিকে কেন্দ্র করে এগোচ্ছে। এটি হোটেল ইন্ডাস্ট্রির জন্য সঠিক সময় টেকনলোজি নির্ভর হওয়া। সিকিউরিটিতে সীমাবদ্ধ না থেকে রান্নাঘর থেকে বর্জ্য ব্যবস্থাপনা সব ক্ষেত্রে টেকনোলজির ব্যবহার নিশ্চিত করতে পারলে শুধুমাত্র খরচই কমবে না সেবার মান বৃদ্ধিপাবে ও সহজ হবে। একারণেই টেকোগনাইজ সলিউসনশ লিমিটেড ও আমরা একসাথে কাজ শুরু করছি।

টেকোগনাইজ সলিউসনশ লিমিটেডের ডিরেক্টর অফ অপারেশন আসসাফফাত সুহৃদ জানান,বর্তমানে আন্তর্জাতিক ও দেশীয় অর্থনীতিতে ট্যুরিজম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে, তারই ধারাবাহিকতায় টেকোগনাইজ সলিউসনশ লিমিটেড ডিজিটাল ট্যুরিজম নিয়ে কাজ করে যাচ্ছে। যা আমাদের দেশের ট্যুরিজমকে আন্তর্জাতিক মানের ডিজিটাল সুবিধা গুলার সাথে তালমিলিয়ে নতুনমাত্রা যোগ করছে। এই কার্যক্রমেরই অংশ হিসাবে দেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ টনি খানের সাথে আমাদের এই চুক্তি স্বাক্ষর যার মাধ্যমে টনি খানের দীর্ঘ সময়ের অভিজ্ঞতা কে দেশের হোটেল ও রেস্টুরেন্টগুলোকে ডিজিটাল সুবিধার আওতায় এনে তাদের সেবা ও কার্যক্রম গুলোকে আরও সহজ ও আন্তর্জাতিক মানের করা। এই চুক্তি স্বাক্ষর এর মাধ্যমে আমি মনে করি বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার কার্যক্রমে আমরা সহায়ক হিসাবে কাজ করতে পারবো।

70 Views

আরও পড়ুন

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন