ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. সর্বশেষ

ছাতকে সংখ্যালঘু পরিবারের উপর প্রাণনাশের হুমকি, থানায় জিডি

প্রতিবেদক
নিউজ ভিশন
২০ অক্টোবর ২০২১, ১১:৩১ অপরাহ্ণ

Link Copied!

ছাতক প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ছাতকের ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের লাকেশ্বর বাজারের পল্লি হোমিওপ্যাথিক চিকিৎসক নিরঞ্জন দেবনাথ শশীকে মোবাইল ফোনে হত্যার হুমকির ছাতক থানায় জিডি করা হয়েছে। জিডি সুত্রে জানা যায় গত ১৮ অক্টোবর বিকেলে অজ্ঞাতনামা এক ব্যক্তি ০১৭১৬৬৮৭৬৪৫,০১৭৩২৭২৪১৯৫ নাম্বার থেকে শশীর ব্যবহিত ০১৭১৯৮৯৩৮৯৮ নাম্বারে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এলাকা ছাড়তে বলে যদি তিন দিনের বিতরে এলাকা না ছাড়লে যেখানে যে অবস্থায় পাবে খুন করে লাশ গুম করার ও হুমকি দিয়েছে। ফোন আলাপ কালে শশীর প্রশ্নের জবাবে কাপ্তান আলী নামে পরিচয়ে কথা বলে ঠিকানা জানতে চাইলে সিলেট থেকে বলছি তোকে দেখে নিবো আমি প্রয়োজনে ঘর বাড়ি পুড়িয়ে দেওয়ার ও হুমকি দেয়।
অজ্ঞাতনামা ব্যক্তি স্থানীয় ছৈলা আফজালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ এর বিরুদ্ধে আমি অপপ্রচার করেছি বলে আমাকে দায়ী করে বলে যদি আর বেশি বারাবাড়ি করিছ লাকেশ্বর বাজারে ব্যবসাও করতে পারবে না তুই এবং তর পরিবারের লোকজন কে ও মারধর করবো। নিরঞ্জন দেবনাথ শশী ও তার পরিবারের লোকজনের নিরাপত্তা চেয়ে ১৯ অক্টোবর ছাতক থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা ব্যক্তির মোবাইল নাম্বারসহ জিডি নং (৯৮২) করেছেন।সে ছৈলা আফজালাবাদ ইউনিয়নের কহল্লা গ্রামের মৃত গোপেন্দ্র চন্দ্র দেবনাথ এর পুত্র পল্লি হোমিওপ্যাথিক চিকিৎসক নিরঞ্জন দেবনাথ শশী।
এব্যপারে কাপ্তান নামে পরিচয় দাতা, অজ্ঞাতনামা ব্যক্তিকে চিনেন কি না জানতে চাইলে ছৈলা আফজালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ জানান আমি নির্বাচন নিয়ে ব্যস্ত কোন প্রতারক আমার নাম উল্লেখ করেছে তাকে আমি চিনি না এবং জানিনা আমার ইউনিয়নের একজন নাগরিককে হত্যার হুমকি দেওয়া হয়েছে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

97 Views

আরও পড়ুন

শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তি পেছালো আল্লামা মামুনুল হকের

রাজধানীতে হঠাৎ বৃষ্টি, সাথে তুমুল বজ্রপাত

চট্টগ্রাম উত্তর জেলায় ছাত্র অধিকার পরিষদ এর নতুন কমিটি

পেকুয়ায় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু

গাইবান্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেফতার

নওজোয়ানের সংবর্ধনায় চবি ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারী মোবারক হোসাইন

শুধু গরমে গাছের গুরুত্ব নয়, গাছ লাগাতে হবে সারাবছর

বিশ্ব শ্রমিক দিবস : একটি পর্যালোচনা

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন