ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. সর্বশেষ

মাদরাসা শিক্ষার প্রসারে সরকার আন্তরিক : এমপি নদভী

প্রতিবেদক
নিউজ ভিশন
২৭ ফেব্রুয়ারি ২০২০, ১০:১৭ পূর্বাহ্ণ

Link Copied!

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, বর্তমান সরকার মাদরাসা ও ইসলামী শিক্ষার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর আগে কোনো সরকার মাদরাসা শিক্ষার গুণগত পরিবর্তনে এতো ব্যাপক কর্মকান্ড হাতে নেয়নি। তিনি গত ২৩ ফেব্রুয়ারি রবিবার চট্টগ্রামের সাতকানিয়াস্থ আল হেলাল মহিলা মাদরাসার ২৪তম বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ও সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

১ম এবং ২য় অধিবেশনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী ও সাতকানিয়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সালাহ্উদ্দিন হাসান চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল হেলাল মহিলা মাদরাসা পরিচালনা পরিষদের সভাপতি রোখসানা হেলাল।

মাদরাসার প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল্লাহ গালিব আল হিলালীর সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সমাজকল্যাণ ফেডারেশনের মহাসচিব হাফেজ মোহাম্মদ আমানউল্লাহ, বীর মুক্তিযোদ্ধা বাবু নীল রতন দাস গুপ্ত, ফেডারেল ইন্সুরেন্স কোম্পানীর ডিরেক্টর রোকনউদ্দিন চৌধুরী রিপন, বিজিসি ট্রাষ্ট ইউনিভার্সিটির রেজিষ্টার এএফএম আখতারুজ্জামান কায়সার, আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হারুনর রশিদ এবং প্রধান ওয়ায়েজ হিসেবে আলোচনা পেশ করেন মজলিসুল ওলামা বাংলাদেশের মহাসচিব মাওলানা মামুনুর রশীদ নূরী।

অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চরতী ইউনিয়ন চেয়ারম্যান ডা: রেজাউল করিম, চরতী ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মোহাম্মদ নুরূলআমীন, আব্দুস সালাম ট্রাষ্টের চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন, শিক্ষানুরাগী মাওলানা মাহবুবুল বশর আল কাদেরী, এহসানুল হক মিলন, আহমদ হোসানসহ স্থানীয় আলেম-ওলামা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিলে আখেরী মুনাজাতে মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম সাংবাদিক আলহাজ্ব হেলাল হুমায়ুনের মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

92 Views

আরও পড়ুন

বজ্রপাতে অগ্নিদগ্ধ হয়ে খাগড়াছড়িতে নিহত-৩

দুবাই ইন্টারন্যাশনাল সাইন্স ফেস্টে তানযীমুল উম্মাহ আলিম মাদ্রাসা সাইন্স ক্লাবের অংশগ্রহণ

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে পা হারারো যুবক,আহত ৩

কুবির তিন হলে তিন হাউজ টিউটর নিয়োগ

শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত

মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান

আনোয়ারায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভীন হাবিবের উঠান বৈঠক

শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আজ থেকে রেলের বাড়তি ভাড়া কার্যকর । জেনে নিন কোন রুটে কত বেড়েছে-

বনানীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন পোশাক শ্রমিকরা

বিতর্কে জয়ী রাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।