ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

অবৈধ’ নিয়োগ বাতিল ঠেকাতে রাবি প্রশাসন ভবনে আবারো তালা, কোষাধ্যক্ষ অবরুদ্ধ

প্রতিবেদক
News vision
২০ জুন ২০২১, ১১:০৩ অপরাহ্ণ

Link Copied!

শাহজালাল ইসলাম তুহিন
রাবি সংবাদদাতা:

‘অবৈধ’ নিয়োগ বাতিল ঠেকাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রশাস ভবনে তালা দিয়েছে বিশ্ববিদ্যালয়ের সদ্য বিদায়ী উপাচার্য কর্তৃক নিয়োগপ্রাপ্ত ছাত্রলীগ নেতাকর্মীরা।
রবিবার বেলা সাড়ে এগারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসনিক ভবনে নিয়োগপ্রাপ্ত নেতাকর্মীরা অবস্থান নেন। পরে তারা প্রশাসন ভবনে প্রবেশ করে উপস্থিত কর্মকর্তা-কর্মচারিদের বের করে দেন।
প্রশাসন ভবনে এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ প্রফেসর মোস্তাফিজুর রহমান আল আরিফ। নিয়োগপ্রাপ্তরা কোষাধ্যক্ষেকে অবরুদ্ধ করে তাদের চাকরিতে যোগদান করানোর দাবি জানান। যোগদান না করার আগ পর্যন্ত তারা প্রশাসন ভবন ত্যাগ করবেন না বলেও জানান।
উচ্চমান সহকারী পদে নিয়োগপ্রাপ্ত বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদ মুর্শেদ বলেন, “বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য কাল আমাদের আশ্বাস দিয়েছিলেন আজ আমাদের নিয়োগপ্রাপ্তদের একটি প্রতিনিধি দলের সাথে বসবেন। আজ তিনি অসুস্থতার অজুহাত দিয়ে আমাদের সাথে দেখা করতে পারবেন না বলে জানিয়েছেন। কিন্তু তিনি বাসা থেকে ঠিকই অফিস করে যাচ্ছেন। আমরা দ্রুত আমাদের পদায়ন চাই। সে বিষয়েই আমরা কোষাধ্যক্ষ স্যারের সাথে আলোচনা করছি।
অবরুদ্ধ কোষাধ্যক্ষ অধ্যাপক মুস্তাফিজুর রহমান আল আরিফ সাংবাদিকদের বলেন, ‘পদায়নের বিষয়টি আমার সঙ্গে সংশ্লিষ্ট নয়। আর মন্ত্রণালয়ের যেহেতু নিষেধাজ্ঞা রয়েছে তাই এই বিষয়ে কোনো মন্তব্য করতে চাচ্ছি না।
এর আগে, গত শনিবার (১৯ জুন) বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটির সভা ও সিন্ডিকেট সভা পন্ড করতে সকাল ৯টায় তারা এই প্রশাসন ভবনগুলোতে তালা লাগায়। এতে অনুষ্ঠিতব্য বিশ্ববিদ্যালয় ফাইন্যান্স কমিটির সভা স্থগিত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।###

63 Views

আরও পড়ুন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

কুষ্টিয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

রাজশাহীর সিল্কসিটি ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত।

তীব্র তাপপ্রবাহের কারণে ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ ঘোষণা।

রাজশাহীসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত।