ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

ঘটনাস্থল পরিদর্শনে এমপি ও পুলিশ সুপার:
২ যুবক নিহতের ঘটনায় ঘোড়াঘাটে ৩৮ বাড়ি অগ্নিকান্ডে ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রতিবেদক
নিউজ এডিটর
২৮ জানুয়ারি ২০২৩, ১২:০৩ পূর্বাহ্ণ

Link Copied!

মোস্তাকিম হোসেন,হিলি স্থলবন্দর সংবাদদাতা

দিনাজপুর ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই জন নিহতের ঘটনায় একদিন পর ৩৮ বাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন প্রতিপক্ষ। ঘরবাড়ি না থাকায় পরিবারগুলো এখনো খোলা আকাশের নিচে দিন রাত যাপন করছে।

এঘটনায় মামলার প্রধান আসামি আজাহার আলী মন্ডল (৬৩) আত্ম গোপনের একদিন পর রংপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যব। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে রংপুরের ধাপ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব ১৩ দিনাজপুর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

এদিকে শুক্রবার দুপুরে দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার ওই গ্রামে পুড়ে যাওয়া বাড়িঘর পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সঙ্গে কথা বলে তাঁদের নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত করেন। তিনি আরও বলেন, অগ্নিকান্ডে ঘটনায় জড়িতদের সকলকে আইনের আওতায় আনা হবে।

বিকেলে পরিদর্শন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ঘর বাড়ি পরিদর্শন শেষে সার্বিক সহযোগীতা প্রদানের আশ্বাস দেন তিনি।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, আমরা শুধু ক্ষয়ক্ষতির পরিমানটা বের করার চেষ্টা করেছি। প্রায় ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হতে পারে।তবে এটি চুড়ান্ত নয়। তদন্ত কমিটি গঠনের মাধ্যমে চুড়ান্ত একটি হিসেব বের করা হবে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ বলেন, হত্যাকান্ডের ঘটনায় ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতার করতে সব ধরণের চেষ্টা অব্যাহত রেখেছি। তিনি আরো বলেন,অগ্নিকান্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এদিকে সংসদ সদস্য শিবলী সাদিক বলেন,এখানে যে ঘটনা ঘটেছে সেটি দুঃখজনক ও অপ্রত্যাশিত।অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করতে নির্দেশনা দেওয়া হয়েছে। আমরা তাদেরকে সব ধরণের সাহায্য সহযোগীতা প্রদান করবো।

204 Views

আরও পড়ুন

কুবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

তীব্র তাপদাহে বাড়ছে রোগী : বারান্দা-মেঝেতে একের স্থানে তিন

সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় ৪৩.৭ ডিগ্রি সেলসিয়াস

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!

দোয়ারাবাজারে চেলানদীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যবসায়ী মঈন উদ্দিনের লা’শ

সজিব মিয়ার কবিতা “মাটি”

ভয়াল ২৯ এপ্রিল নিহতের স্মরণে ধলঘাটা এসোসিয়েশন’র বিভিন্ন কর্মসুচী পালন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা