ঢাকাশুক্রবার , ১০ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. সারা বাংলা

আনোয়ারায় রায়পুরে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রদর্শনী ও আনন্দ শোভাযাত্রা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৭ এপ্রিল ২০২৪, ৮:৪৪ অপরাহ্ণ

Link Copied!

ডি এইচ মনসুর, চট্টগ্রাম

আনোয়ারায় ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির পক্ষে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রদর্শনী ও আনন্দ শোভাযাত্রা বের করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার মধ্য গহিরা বাচা মাঝির ঘাট এলাকায় ব্যতিক্রমধর্মী এ কর্মসূচির আয়োজন করে রায়পুর ইউনিয়ন পরিষদ। এতে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ কয়েকশ স্থানীয় বাসিন্দা অংশ নেন। রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আমিন শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেযারম্যন মো. আবু ছৈযদ। বক্তব্য রাখেন রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম জামাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ছাদেক চৌধুরী খোকন,ইউপি সদস্যদের মধ্যে মো.ইসহাক,মো.রফিকুল ইসলাম,আবদুল গফুর,মো.জাহাঙ্গীর আলম, মো.মহিউদ্দীন,তৌহিদুল ইসলাম,নারী ইউপি সদস্য ডলি আকতার, যুবলীগ নেতা জালাল উদ্দীন,জামাল উদ্দীন টিপু, বুলবুল আকতার, নুরুল আবছার, মো.আরমান, মো.আবদুল হান্নান, ওবাইদুল হক মুন্না,ফখরুল ইসলাম জিকু ও শরীফ ছিদ্দিকী প্রমুখ।

বক্তারা বলেন,স্থানীয় সাংসদ ও সাবেক ভূমিমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় আনোয়ারা-কর্ণফুলী তথা রায়পুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। উপকূলীয় রায়পুরের চারদিকে আজ বেড়িবাঁধ উন্নয়নের মাধ্যমে দৃশ্যপট পাল্টে গেছে। সাধারণ জনগণ থেকে শুরু করে বিভিন্ন এলাকা থেকে আগত পর্যটকরাও দৃষ্টিনন্দন উপকূলের সুফল ভোগ করছেন। ঘূর্ণিঝড় বা জলোচ্ছ্বাসের শঙ্কায় শঙ্কিত রায়পুরবাসী আজ সুরক্ষিত। এই বেড়িবাঁধ নির্মাণের কারণে সাগর পাড়ের জেলেদের জানমাল ও জীবনমানের নিশ্চয়তা শতভাগ। অতিবৃষ্টি ও সাগরে সৃষ্ট জলোচ্ছ্বাসের কারণে যে ফসল ও ফসলের মাঠ ক্ষতিগ্রস্ত হতো,আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের অংশ সাগর উপকূলে আধুনিক বেড়িবাঁধ নির্মাণের ফলে ফসল ও ফসলের মাঠ নিরাপদ আছে। এজন্য সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবাসী।

62 Views

আরও পড়ুন

শিক্ষকদের সাথে ‘ঔদ্ধত্যপূর্ণ আচরণ’ অফিস সহকারীর, প্রশ্রয়ের অভিযোগ সাবেক বিভাগীয় প্রধানের বিরুদ্ধে

বুটেক্সের প্রথম দিনের ভর্তি শেষে ৬০ শতাংশ আসন ফাঁকা

চট্টগ্রামে বিমান বিধ্বস্ত : নিহত এক পাইলট

চট্টগ্রামে বিধ্বস্ত প্রশিক্ষণ বিমান: আশংকাজনক অবস্থায় দুই পাইলট

জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র

নওগাঁর পত্নীতলায় উপজেলা পরিষদ নির্বাচনে গাফফার জয়ী

বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে পারভেজ কবীরের জয়

জাতীয় রবীন্দ্রসঙ্গীত উৎসব উদযাপন বৃহস্পতিবার

তানোরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা

বিশ্ব গাধা দিবস উদযাপন করবেন যেভাবে

গাইবান্ধার ফুলছড়িতে ভোট বর্জন করলেন চেয়ারম্যান প্রার্থী জিএম সেলিম

শেরপুরে দুই উপজেলার নির্বাচন কাল