ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

মানবতার ফেরিওয়ালা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৬ এপ্রিল ২০২৪, ৫:০৬ অপরাহ্ণ

Link Copied!

——–
“মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই একটি লাইনের মূল্যায়ন করেছেন একজন মহৎ মনের মানুষ তিনি একজন যুবক এবং জনদরদী অসহায় মানুষের প্রাণপ্রিয় মানুষ ।

তিনি হলেন পটুয়াখালী জেলার দুমকী থানার দক্ষিণ পাঙ্গাসিয়ার‌ ৫নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার‌ মোঃ রানা হাওলাদার। মানুষের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা ও সন্মান এবং সুন্দর ব্যবহার করা খুব সহজেই লক্ষ্য করে দেখতে পাওয়া যায়।জনাব রানা হাওলাদার খুব অল্প সময়ের মধ্যে মানুষের চোখে একজন সফল মানুষ হিসেবে সুপরিচিত লাভ করেছেন।

সত্যিই অসাধারণ তার কথাবার্তা ও চলাফেরা। তিনি পটুয়াখালী জেলার দক্ষিণ পাঙ্গাসিয়ার ৫নং ওয়ার্ডের একজন মেম্বার । বিগত দুই বারের মতো মেম্বার হয়ে এলাকায় অনেক ধরনের উন্নয়ন মূলক কাজ করেছেন।এর আগে জনাব রানা হাওলাদারের বাবা অনেক বছর মেম্বার হিসেবে সুপরিচিত ছিলেন। তার বাবার মৃত্যুর পর রানা হাওলাদার ৫ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে খুবই সুপরিচিত অর্জন করেছেন। রানা হাওলাদার তার বাবার কাছ থেকে রাজনৈতিকতা শিখেছেন তার বাবার শিক্ষা নিয়ে বর্তমানে রানা হাওলাদার দক্ষিণ পাঙ্গাসিয়ায় একজন ভালো মনের মানুষ হিসেবে পরিচিত। বিপদে আপদে, সুখে দুঃখে, সবসময় ৫ নং ওয়ার্ডের মানুষের পাশাপাশি গিয়ে দাঁড়িয়েছেন এবং যথাযত ভাবে গ্ৰামের মানুষকে সাহায্য সহযোগিতা করেছেন। দক্ষিণ পাঙ্গাশিয়া ৫ নং ওয়ার্ডে ঘুরে অনেক মানুষের মুখে শুনতে পেলাম জনাব রানা হাওলাদারের সুনাম। আমি একজন সাধারণ মানুষ হিসেবে সবসময় জনাব রানা হাওলাদারের সুস্থ্য ও সুন্দর জীবন কামনা করছি।

লেখক, সাংবাদিক ফিরোজ খাঁন

71 Views

আরও পড়ুন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

কুষ্টিয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

রাজশাহীর সিল্কসিটি ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত।

তীব্র তাপপ্রবাহের কারণে ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ ঘোষণা।

রাজশাহীসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত।