ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

পাকিস্তানে একমাত্র ওয়ানডে ম্যাচে থাকছেন না মাহমুদউল্লাহ!

প্রতিবেদক
নিউজ ভিশন
২১ ফেব্রুয়ারি ২০২০, ২:২৯ অপরাহ্ণ

Link Copied!

মুহা. ইকবাল আজাদ, ঢাকা।
পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডে ম্যাচে না খেলার প্রবল সম্ভাবনা রয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের। ব্যক্তিগত কারণ দর্শিয়ে তিনি ইতিমধ্যেই বিসিবির কাছে মৌখিক ভাবে ছুটি চেয়েছেন। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জনপ্রিয় ওয়েবসাইট ‘ক্রিকবাজ’কে তার ছুটি চাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেন।

সদ্য টেস্ট দল থেকে বিশ্রাম পাওয়া রিয়াদ পারিবারিক কারণে নিজেকে পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডে ম্যাচে অবিবেচনার কথা বলেন। মূলত এক সন্তানের বাবা রিয়াদ, কিছুদিনের মধ্যে একাধিক সন্তানের জনক হতে চলেছেন। একমাত্র ওয়ানডে ম্যাচ চলাকালীন সময়ে সন্তানসম্ভবা স্ত্রী মিষ্টির পাশে থাকতে চাইছেন রিয়াদ।

ক্রিকেটাররা এই সময়টুকু স্ত্রীদের পাশে থাকতে প্রায়ই ছুটি নিয়ে থাকেন। গত ভারত সিরিজে স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছেন তামিম ইকবালও। তাছাড়া বিশ্ব জুড়ে অন্যান্য খেলোয়াড়দের ক্ষেত্রে এমন প্রভাব দেখা যায়। বছরের ৯০ ভাগ সময় ক্রিকেটের প্রতি ঝুঁকে থাকা খেলোয়াড়েরা সময় পেলেই পরিবারের প্রতি মনোনিবেশ করেন।

পাকিস্তান সিরিজ থেকে নিরাপত্তার কারণে নাম প্রত্যাহার করেছেন মুশফিকুর রহিম। মুশফিক-সাকিবহীন বাংলাদেশ পাকিস্তানে গিয়ে বড় ব্যবধানে ম্যাচ হেরেছে। তাতেই চটেছেন বিসিবি পরিচালক নাজমুল হাসান পাপন। ঘোষণা দিয়েছেন, ছুটি নিতে হলে অন্তত ছয় মাস আগে জানাতে হবে। ঘোষণা অনুযায়ী রিয়াদ কি তবে ছুটি পাবেন?

রিয়াদের ছুটির ব্যাপারে বিসিবির অবস্থান জানিয়েছেন নির্বাচক নান্নু। তিনি বলেন,

“মাহমুদউল্লাহ আমাদের ব্যাপারটি মৌখিক ভাবে জানিয়েছে। যদি সে শেষ পর্যন্ত (ওয়ানডে ম্যাচে) না থাকতে পারে। তবে আমাদের কাছে লিখিত আবেদন করতে হবে। তার লিখিত আবেদনের পরেই বোর্ড চূড়ান্ত সিদ্ধান্ত নিবে।”

প্রসঙ্গত, জাতীয় দলের প্রধান কোচ ডোমিঙ্গের হস্তক্ষেপে মাহমুদউল্লাহ রিয়াদ টেস্ট দল থেকে বিশ্রাম পেয়েছেন। পরোক্ষভাবে টেস্ট দল থেকে ছাটাই হয়েছেন সাবেক এই টেস্ট কাপ্তান। ভিন্ন টেস্ট দল গঠনে এমন কঠিন সিদ্ধান্ত নিতে পিছপা হননি রাসেল। তিনি রিয়াদকে সীমিত ওভারের ক্রিকেটের প্রতি মনযোগ দিতে আহবান করেন।

127 Views

আরও পড়ুন

বজ্রপাতে অগ্নিদগ্ধ হয়ে খাগড়াছড়িতে নিহত-৩

দুবাই ইন্টারন্যাশনাল সাইন্স ফেস্টে তানযীমুল উম্মাহ আলিম মাদ্রাসা সাইন্স ক্লাবের অংশগ্রহণ

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে পা হারারো যুবক,আহত ৩

কুবির তিন হলে তিন হাউজ টিউটর নিয়োগ

শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত

মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান

আনোয়ারায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভীন হাবিবের উঠান বৈঠক

শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আজ থেকে রেলের বাড়তি ভাড়া কার্যকর । জেনে নিন কোন রুটে কত বেড়েছে-

বনানীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন পোশাক শ্রমিকরা

বিতর্কে জয়ী রাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।