ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. সর্বশেষ

মৌলভীবাজারে নতুন করে করোনায় আক্রান্ত ১০০ জন।

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ আগস্ট ২০২১, ৭:১১ অপরাহ্ণ

Link Copied!

রিপন মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি।
মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বেড়েই চলছে। প্রতিদিনের ন্যায় গত ২৪ ঘন্টায় জেলায় আরো ১০০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। । আজ ১২ আগস্ট ( বৃহস্পতিবার ) সিভিল সার্জনের কার্যালয়ের কোভিড-১৯ আইসোলেসন ও কোয়ারেন্টাইনের দৈনন্দিন পরিসংখ্যান থেকে এ তথ্য পাওয়া গেছে।

মৌলভীবাজারের কোভিড -১৯ এর নমুনা প্রতিদিনের ন্যায় আজও সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৩৫৪ জনের নমুনা পরিক্ষা করা হলে সেখান থেকে ১০০ জনের ফলাফল পজেটিভ আসে। শনাক্তের হার ২৮ দশমিক ২০ শতাংশ। এর একদিন আগে যেখানে শনাক্তের হার ছিল ৩২দশমিক ৬৬ শতাংশ। সে তুলনায় গত দিনের ছেয়ে আজকের শনাক্তের হার অনেকটা কমেছে। গত ২৪ ঘন্টায় জেলায় সুস্থ রোগীর সংখ্যা ৮২জন ও জেলায় কোনো রোগী মৃত্যুবরণ করেন নি । এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত রোগির সংখ্যা ৬ হাজার ৮৩০ জন ও মোট মৃত্যুবরণ করেছেন ৬৬ জন।

নতুন শনাক্ত ১০০ জনের মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ৩৯ জন, বরলেখায় ০৩ জন,কুলাউড়া ২২ জন, কমলগঞ্জ ১৫ জন, শ্রীমংগল ৮ , জুড়ী ৭ জন ও রাজনগরে ০৩ জন। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৬ হাজার ৮৩০ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় সুস্থ ৮২ জনের মধ্যে বরলেখায় সুস্থ হয়েছে জন, রাজনগরে ৩৯ জন, কুলাউড়া ৫৫ জন, ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ২৬ জন ও শ্রীমঙ্গলে ১ জন। বাকী উপজেলা গুলোতে কোনো রোগী সুস্থতার তথ্য পাওয়া যায়নি। এ নিয়ে মৌলভীবাজার জেলায় সুস্থ রোগীর সংখা ৪ হাজার ৬৭৬ জন।
এ নিয়ে জেলায় মোট কোভিডে মৃত্যুবরন করেছে ৬৬ জন। এর মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে মৃত্যুবরণ করেছে ৩৬ জন, শ্রীমঙ্গলে ১০ জন,বড়লেখা ৫, জুড়ী ৫, রাজনগর ৪, কমলগঞ্জ ৪ ও কুলাউড়ায় ২ জন। এই ছিল মৌলভীবাজার জেলার করোনা পরিস্থিতির সার্বিক তথ্য।

60 Views

আরও পড়ুন

বজ্রপাতে অগ্নিদগ্ধ হয়ে খাগড়াছড়িতে নিহত-৩

দুবাই ইন্টারন্যাশনাল সাইন্স ফেস্টে তানযীমুল উম্মাহ আলিম মাদ্রাসা সাইন্স ক্লাবের অংশগ্রহণ

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে পা হারারো যুবক,আহত ৩

কুবির তিন হলে তিন হাউজ টিউটর নিয়োগ

শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত

মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান

আনোয়ারায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভীন হাবিবের উঠান বৈঠক

শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আজ থেকে রেলের বাড়তি ভাড়া কার্যকর । জেনে নিন কোন রুটে কত বেড়েছে-

বনানীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন পোশাক শ্রমিকরা

বিতর্কে জয়ী রাবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল

জৈন্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক পেয়ে আনুষ্টানিক প্রচারণা শুরু।