ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  1. সর্বশেষ

গরীব ও দুস্থ দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে গ্রীন ভয়েস কক্সবাজার জেলা শাখা।

প্রতিবেদক
নিউজ এডিটর
১২ মে ২০২১, ১:০৯ পূর্বাহ্ণ

Link Copied!

জাবেদুল আনোয়ার

বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস কোভিড-১৯। করোনাভাইরাস মোকাবেলায় দেশে দেশে চলছে লকডাউন। ফলে ঘর থেকে বের হতে পারছেন না শ্রমজীবী মানুষজন। কাজ-কর্ম বন্ধ থাকায় অসহায়ত্ব জীবন-যাপন করছে এসব শ্রমজীবি মানুষেরা। একদিকে লকডাউন অন্যদিকে জীবন এই দুইয়ের মাঝে পড়ে সবচেয়ে বিপাকে রয়েছেন মধ্যবিত্ত পরিবারের মানুষজন। তাঁরা না পারেন কাজে যেতে না পারেন কারো কাছে হাত পাততে। যেন তাঁরা উভয় সংকটে।এসব অসহায় মানুষের জীবনের নিরাপত্তার কথা বিবেচনা করে পাশে এসে দাঁড়িয়েছে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস।

সরকারি নির্দেশনা মেনে নিজ অর্থায়নে অসহায় মানুষদের খুজে খুজে ঈদ সামগ্রী পৌছে দিচ্ছেন গ্রীন ভয়েস কক্সবাজার জেলা শাখার সবুজ বন্ধুরা।জীবনের ঝুঁকি নিয়েই ভালোবাসার টানে নিস্বার্থভাবে এসব কাজ করছেন তাঁরা।সংগঠনটির পক্ষ থেকে দেশের বিভিন্ন জেলার গরীব ও দুস্থ দের মাঝে ঈদ সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

গ্রীন ভয়েস কক্সবাজার জেলা সহ- সমন্নয়ক শহিদুল ইসলাম সাহেদ বলেন, গ্রীন ভয়েস প্রতিষ্ঠা কালীন সময় থেকে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে, তারি ধারাবাহিকতায় জাতীর এই দুর্যোগময় সময় গ্রীন ভয়েস মানবতার কল্যাণে তাদের কাজ অব্যাহত রেখেছে।

গ্রীন ভয়েস কেন্দ্রীয় সহ-সমন্বয়ক জনাব তরিকুল ইসলাম রাতুল বলেন , শ্রমজীবি অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে গ্রীন ভয়েস কাজ করে যাচ্ছে,তারি ধারাবাহিকতায় গ্রীন ভয়েস দেশের বিভিন্ন জেলার গরীব ও দুস্থ দের মাঝে ঈদ সামগ্রী পৌছে দিচ্ছে।জাতীর এই দুর্যোগে সবাইকে একসাথে কাজ করার আহবান করেন।

গ্রীন ভয়েস এর প্রধান সমন্বয়ক আলমগীর কবির জানান,গ্রীন ভয়েস শুধু একটি পরিবেশবাদী যুব সংগঠন-ই নয়। পরিবেশ সচেতনতার পাশাপাশি আমরা চেষ্টা করি যেকোন দূর্যোগ বা মহামারী পরিস্থিতে অসহায়-গরীব মানুষদের পাশে দাঁড়াতে।এরই ধারাবাহিকতায় বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে দেশজুড়ে চলা লকডাউনে আঁটকা পড়া অসহায় মানুষদের ঘরে গ্রীন ভয়েস এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করেছি। এসব মানুষের মুখে হাসি ফুটাতে পারার মধ্যে স্বার্থকতা খুজে পাই। সমাজের কিছু বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহায়তায় আমরা এই কার্যক্রম অব্যাহত রেখেছি।

56 Views

আরও পড়ুন

ভয়াল ২৯ এপ্রিল নিহতের স্মরণে ধলঘাটা এসোসিয়েশন’র বিভিন্ন কর্মসুচী পালন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

কুষ্টিয়ায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

রাজশাহীর সিল্কসিটি ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত।

তীব্র তাপপ্রবাহের কারণে ৫ জেলার স্কুল-কলেজ বন্ধ ঘোষণা।