ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. সর্বশেষ

দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার টিকিট চান সাবেক বিএনপি নেতা

প্রতিবেদক
নিউজ এডিটর
৮ অক্টোবর ২০২১, ১২:২৫ অপরাহ্ণ

Link Copied!

দোয়ারাবাজার প্রতিনিধি:
আসন্ন দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার টিকিট চান সাবেক বিএনপি নেতা আবদুল হামিদ (সাবেক মেম্বার)। ইতোমধ্যে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেতে দৌড়ঝাপ শুরু করেছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেলেও বিএনপির প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন। এ নিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক যুগ্ম আহবায়ক আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচন বোর্ডে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আবদুল হামিদ আওয়ামী লীগে একজন অনুপ্রবেশকারী। তিনি ২০০৫ সালে উপজেলা বিএনপির সভাপতি প্রয়াত আবদুস ছোবহান চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদ এর সাক্ষরিত উপজেলা বিএনপির কমিটিতে তিনি অর্থ সম্পাদকের দায়িত্বপালন করেন। ১৯৯৮ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত তিনি বিএনপির সমর্থিত প্রার্থী হয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনবার অংশগ্রহণ করেছেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একাংশের লোকজন অর্থ পেয়ে তাকে নৌকা পাইয়ে দেন।

লিখিত অভিযোগে আরও বলা হয়, আবদুল হামিদ এবারও আওয়ামীলীগের মনোনয়ন পেলে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা হতাশ হবেন। এ ব্যাপারে অভিযোগকারী দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

নামপ্রকাশে অনিচ্ছুক আওয়ামীলীগের তৃণমূল অনেক নেতাকর্মীরা বলেছেন, অনুপ্রবেশকারী আবদুল হামিদ এবারও টিকিট পেলে তৃণমূলমূল ভোটাররা হতাশা হবেন। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের যোগ্যপ্রার্থী উপজেলা আওয়ামী ছাত্রলীগর সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক, উপজেলা ক্রীড়া সংগঠনের সাধারণ সম্পাদক আবুল মিয়াকে মনোনয়ন দেয়ার দাবি জানান।

আব্দুল হামিদ কল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ সত্যতা নিশ্চিত করে বলেন আমাদের কমিটিতে আব্দুল হামিদ অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

117 Views

আরও পড়ুন

দোয়ারাবাজারে ধ’র্ষ’ণের পর কলেজ ছাত্রী খু’ন, খু’নী লিটন আটক!

দোয়ারাবাজারে চেলানদীতে ভেসে উঠলো নিখোঁজ ব্যবসায়ী মঈন উদ্দিনের লা’শ

সজিব মিয়ার কবিতা “মাটি”

ভয়াল ২৯ এপ্রিল নিহতের স্মরণে ধলঘাটা এসোসিয়েশন’র বিভিন্ন কর্মসুচী পালন

নাগরপুরে গাছ কাটা কেন্দ্র করে প্রবাসীকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে – ডা. অর্ণা জামান।

কুমারখালীতে বিনামূল্যে পানি, শরবত ও ক্যাপ বিতরণ

কবিতা:- নক্ষত্রের রাত

ফেনী শহরের বিভিন্ন স্হানে পানি স্যালাইন বিতরণ করেন শিবির নেতাকর্মী’রা

স্কুল, মাদ্রাসায় বৃহস্পতিবার পর্যন্ত ক্লাস বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের

সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

যশোরে দেশের সর্বোচ্চ ৪২ দশমিক ৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড