ঢাকারবিবার , ১৯ মে ২০২৪
  1. সর্বশেষ

রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর ঈদ রি-ইউনিয়ন ও আর্তমানবতার সেবায় ৫ টি প্রজেক্ট বাস্তবায়ন।

প্রতিবেদক
নিউজ ভিশন
২ জুন ২০২১, ৯:৪৮ অপরাহ্ণ

Link Copied!

সিলেট ব্যুরোঃ
রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে ক্লাবের সাপ্তাহিক সভা ও ঈদ রি-ইউনিয়ন অনুষ্ঠান শনিবার ২৯ মে রাত ৮ ঘটিকার সময় স্থানীয় রয়েল স্পাইস রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এবং একই দিনে রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে আর্তমানবতার সেবায় ৫ টি প্রজেক্ট বাস্তবায়ন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান এমরান হোসেন এর অর্থায়নে একটি অসচ্ছল পরিবারকে “ল-কস্ট হাউস” প্রদান করা হয় ও কানাডা প্রবাসী রোটারিয়ান সুহেল আহমেদের এর অর্থায়নে ৪টি অসচ্ছল পরিবারকে সেলাই মেশিন বিতরণ করা হয়।

একইদিন দুপুর ১২ ঘটিকার সময় আর তিনটি প্রজেক্ট বাস্তবায়ন করা হয়। ক্লাব সেক্রেটারি রোটারিয়ান অালাল উদ্দিন এর অর্থায়নে নিদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে “জনসচেতনতা মূলক সাইনবোর্ড” স্থাপন করা হয়। সেক্রেটারি ইলেক্ট রোটারিয়ান আব্দুল মান্নান মিন্টুর অর্থায়নে “স্যানিটেশন প্রজেক্ট” ও আমেরিকা প্রবাসী ফারজানা ইসলামের অর্থায়নে একটি “টিউবওয়েল প্রদান” প্রজেক্ট কসবা সিরাজের গুস্টি পাঞ্জাগানা মসজিদে বাস্তবায়ন করা হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান এমরান হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মুজিবুর রহমান। আরও উপস্থিত ছিলেন পিপি রোটারিয়ান সালেহ আহমদ, পিপি রোটারিয়ান মোঃ নজরুল ইসলাম লিটন, পিপি রোটারিয়ান মিজানুর রহমান, আইপিপি রোটারিয়ান কামাল হোসেন, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মোঃ অালাল উদ্দিন, প্রেসিডেন্ট ইলেক্ট আব্দুল মতিন, প্রেসিডেন্ট নমিনি রোটারিয়ান ফয়জুল ইসলাম সুজেল, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. আবু ইসহাক আজাদ, জয়েন্ট সেক্রেটারি রোটারিয়ান হাসান আহমদ, ট্রেজারার রোটারিয়ান সুমন আহমদ, রোটারিয়ান আব্দুস শুকুর বাবলু, রোটারিয়ান সাব্বির আহমদ, রোটারিয়ান জানে আলম, রোটারিয়ান সাবুল আহমদ, রোটারিয়ান কাওসার আহমেদ সাবুল, রোটারিয়ান সুলতান আহমদ, রোটারিয়ান শাহজাহান সিদ্দিক। রোটারিয়ান সালখ আহমদ।

উক্ত প্রজেক্টে গুলোতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মিলাদ মুহাম্মদ জয়নুল, সাংবাদিক সাদিক হোসেন এপলু, ৯নং ওয়ার্ড কাউন্সিলর অাবজল হোসেন, আনওয়ার হুসেইন, মাস্টার হোসেন আহমদ, ব্যবসায়ী জাকির হোসেন, বিয়ানীবাজার রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট এইচ এম মাহবুব, পিপি রোটারেক্ট জাফর আহমেদ ও সেক্রেটারি রোটারেক্ট লিজন আহমদ বাবলু।

68 Views

আরও পড়ুন

বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শারমিন মীমের কবিতা “ভেজাল”

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শার্শায় ভোটগ্রহণ নিয়ে কর্মকার্তাদের সাথে নির্বাচন কমিশনারের ব্রিফিং

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা দুলাল বহিষ্কার

গাজায় চলমান গণহত্যার বিরুদ্ধে বুটেক্স শিক্ষার্থীদের মানববন্ধন

রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বাচন

“রাখে আল্লাহ, মারে কে” : নাইক্ষ্যংছড়ি ছালামী পাড়ায় মোটরসাইকেল মার্কার সমর্থনে উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী তোফাইল

কবি ফিরোজ খানের কবিতা

নাইক্ষংছড়িতে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ !!

লোহাগাড়ার আজিজ কাতারে মারা গেলো স্ট্রোকে